মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পরিচয় শনাক্ত না হওয়ায় ১২ লাশ আঞ্জুমানে

স্টাফ রিপোর্টার ॥ পরিচয় শনাক্ত করতে না পারায় ঢাকা মেডিক্যাল কলেজ মর্গ থেকে ১২ জনের মরদেহ বেওয়ারিশ হিসেবে আঞ্ছুমান মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার সকালে মর্গ থেকে এসব মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। মর্গ সূত্র জানায়, এই ১২টি লাশে মধ্যে পাঁচজন নারী ও সাতজন পুরুষ। এসব মরদেহ ঢাকার রেলওয়ে, বিমানবন্দর, দারুস সালাম, আশুলিয়া, সাভার হাইওয়ে, তেজগাঁও শিল্পাঞ্চল ও বনানী থানা থেকে পাঠানো হয়েছিল। তাদের মধ্যে কেউ সড়ক দুর্ঘটনায়, কেউ ট্রেনে কাটা পড়ে মারা গেছে।

মিরপুরে চার ডাকাত গ্রেফতার ॥ মঙ্গলবার বিকেলে মিরপুর এলাকায় ডাকাতিকালে ৪ ডাকাতকে আটক করেছে পুলিশ। এ সময় পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের ধাওয়ায় পালিয়ে যায় ডাকাতদলের আরও ৩ সদস্য। মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাউদ্দিন আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পালিয়ে যাওয়া ডাকাতদের খুঁজে বের করতে পুলিশ ব্যাপক তল্লাশি অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন ওসি সালাউদ্দিন।

শীর্ষ সংবাদ:
পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন         করোনা চিকিৎসায় সহজ কোনো সমাধান নেই : ডব্লিউএইচও         পাপিয়ার বিরুদ্ধে সোয়া ৬ কোটি টাকার অবৈধ সম্পদের মামলা         বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ অনেক আগেই উন্নত দেশে পরিণত হতো : প্রযুক্তিমন্ত্রী         দুই সহকর্মীকে গুলি করে হত্যা করলেন বিএসএফ কনস্টেবল         চট্টগ্রাম সিটির প্রশাসক হলেন আ.লীগ নেতা সুজন         করোনা ভাইরাসে আরও ৫০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৯১৮         বিটিসিএলের টেলিফোন নম্বর পর্যায়ক্রমে ১১ ডিজিটে পরিবর্তন         ‘চীনের ভ্যাকসিন ট্রায়াল নিয়ে পর্যালোচনা করে সিদ্ধান্ত’         প্রাথমিকে সহকারী শিক্ষকরা পদোন্নতি পেয়ে হবেন প্রধান শিক্ষক         জাতীয় পার্টি হচ্ছে গণমানুষের আস্থা ও ভালোবাসার রাজনৈতিক শক্তি : জি এম কাদের         কৃষকের ক্ষয়ক্ষতি পোষাতে বন্যাপ্লাবিত এলাকা পর্যবেক্ষণের নির্দেশ কৃষিমন্ত্রীর         সুন্দরবনে ঢাকা উত্তর ছাত্রলীগ সভাপতিসহ আটক ৪৩         শুক্রবার থেকে ঢাকায় ফ্লাইট পরিচালনা করবে এয়ার অ্যারাবিয়া         শায়েস্তাগঞ্জে বাস চাপায় নিহত ২,আহত ২০         করোনা ভাইরাসের জাদুকরী সমাধান আশা করা বৃথা ॥ ডব্লিউএইচও         করোনা ভাইরাসে প্রাণ গেল আরও এক চিকিৎসকের         খাগড়াছড়িতে ক্ষোভে স্ত্রীর গলা কাটলেন স্বামী         ভরা বর্ষায় সাগরে লঘুচাপ, ৩ নম্বর সর্তক সংকেত         স্বস্তির বৃষ্টি        
//--BID Records