বৃহস্পতিবার ১ শ্রাবণ ১৪২৭, ১৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পরিচয় শনাক্ত না হওয়ায় ১২ লাশ আঞ্জুমানে

স্টাফ রিপোর্টার ॥ পরিচয় শনাক্ত করতে না পারায় ঢাকা মেডিক্যাল কলেজ মর্গ থেকে ১২ জনের মরদেহ বেওয়ারিশ হিসেবে আঞ্ছুমান মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার সকালে মর্গ থেকে এসব মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। মর্গ সূত্র জানায়, এই ১২টি লাশে মধ্যে পাঁচজন নারী ও সাতজন পুরুষ। এসব মরদেহ ঢাকার রেলওয়ে, বিমানবন্দর, দারুস সালাম, আশুলিয়া, সাভার হাইওয়ে, তেজগাঁও শিল্পাঞ্চল ও বনানী থানা থেকে পাঠানো হয়েছিল। তাদের মধ্যে কেউ সড়ক দুর্ঘটনায়, কেউ ট্রেনে কাটা পড়ে মারা গেছে।

মিরপুরে চার ডাকাত গ্রেফতার ॥ মঙ্গলবার বিকেলে মিরপুর এলাকায় ডাকাতিকালে ৪ ডাকাতকে আটক করেছে পুলিশ। এ সময় পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের ধাওয়ায় পালিয়ে যায় ডাকাতদলের আরও ৩ সদস্য। মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাউদ্দিন আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পালিয়ে যাওয়া ডাকাতদের খুঁজে বের করতে পুলিশ ব্যাপক তল্লাশি অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন ওসি সালাউদ্দিন।

শীর্ষ সংবাদ:
শিক্ষালয়ে গভর্নিং বডির সভাপতি হতে পারবেন না সাংসদেরা         বাংলাদেশকে ক্ষুধা, দারিদ্র্যমুক্ত দেশ হিসেবে গড়ে তুলবো : প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে মৃতের তালিকায় আরও ৩৯ জন, শনাক্ত ২৭৩৩         পোশাক কর্মীদের কর্মস্থল ত্যাগ না করার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর         ঈদে গণপরিবহন চলবে ॥ ওবায়দুল কাদের         এনবিআরের ই-পেমেন্ট সেবার উদ্বোধন         চলতি অর্থবছর রফতানির লক্ষ্যমাত্রা ৪৮ বিলিয়ন ডলার         ভুয়া সার্টিফিকেট নেওয়া ব্যক্তিদের বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা         আজীবন মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন নাসিম ॥ আমু         করোনা ভাইরাস ॥ ভারতে এক দিনে ৩২ হাজারের বেশি আক্রান্ত         লতিফ সিদ্দিকীর মামলা স্থগিতই থাকবে         ঈদে ৪ জেলা থেকে যাতায়াত বন্ধে চিঠি         সেপ্টেম্বরে ভ্যাকসিন আনার ব্যাপারে ১০০% নিশ্চিত অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়         গাইবান্ধায় বন্যা পরিস্থিতির অবনতি         বিল গেটস, ওবামাসহ প্রভাবশালীদের টুইটার অ্যাকাউন্ট হ্যাক         করোনায় ফের কাতালোনিয়ায় লকডাউন         নিউইয়র্কে সহিংসতায় বাংলাদেশিরা আতঙ্কে         করোনায় আক্রান্ত বড় ভাই, কোয়ারেন্টাইনে গাঙ্গুলি         করোনা রোগীর চিকিৎসায় রেমডেসিভির ওষুধ তৈরি করল ইরান        
//--BID Records