বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পরিচয় শনাক্ত না হওয়ায় ১২ লাশ আঞ্জুমানে

স্টাফ রিপোর্টার ॥ পরিচয় শনাক্ত করতে না পারায় ঢাকা মেডিক্যাল কলেজ মর্গ থেকে ১২ জনের মরদেহ বেওয়ারিশ হিসেবে আঞ্ছুমান মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার সকালে মর্গ থেকে এসব মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। মর্গ সূত্র জানায়, এই ১২টি লাশে মধ্যে পাঁচজন নারী ও সাতজন পুরুষ। এসব মরদেহ ঢাকার রেলওয়ে, বিমানবন্দর, দারুস সালাম, আশুলিয়া, সাভার হাইওয়ে, তেজগাঁও শিল্পাঞ্চল ও বনানী থানা থেকে পাঠানো হয়েছিল। তাদের মধ্যে কেউ সড়ক দুর্ঘটনায়, কেউ ট্রেনে কাটা পড়ে মারা গেছে।

মিরপুরে চার ডাকাত গ্রেফতার ॥ মঙ্গলবার বিকেলে মিরপুর এলাকায় ডাকাতিকালে ৪ ডাকাতকে আটক করেছে পুলিশ। এ সময় পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের ধাওয়ায় পালিয়ে যায় ডাকাতদলের আরও ৩ সদস্য। মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাউদ্দিন আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পালিয়ে যাওয়া ডাকাতদের খুঁজে বের করতে পুলিশ ব্যাপক তল্লাশি অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন ওসি সালাউদ্দিন।

শীর্ষ সংবাদ:
সাবরিনা-আরিফুলদের বিরুদ্ধে অভিযোগ গঠন পেছালো         সাবেক প্রধান বিচারপতি সিনহাসহ ১১ জনের বিচার শুরু         কুড়িগ্রামে বাসচাপায় এক পরিবারের তিনজনসহ নিহত ৪         স্বাস্থ্য অধিদফতরের সাবেক ডিজিকে দুদকে জিজ্ঞাসাবাদ         করোনা রোগীর সংখ্যায় এখনও শীর্ষ আটে বাংলাদেশ         রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ         সৌদি যুবরাজ সম্ভবত দুই ভাই-বোনকেই মেরে ফেলেছেন: ড. জাবরির ছেলে         মেক্সিকোয় আক্রান্ত ৫ লাখ, কারফিউতে ফিরল পেরু         পশ্চিমবঙ্গে ২৪ ঘণ্টায় ৫৪ জনের মৃত্যু, আক্রান্ত ২৯৩১         চাঁদপুর শহর রক্ষা বাঁধে আবারও ভয়াবহ ভাঙ্গন         শত্রুর মোকাবিলায় কঠিন ঐক্য বজায় রাখবে আইআরজিসি ও সেনাবাহিনী         করোনায় সম্মুখযোদ্ধা কেউ মারা গেলে পরিবারের সদস্যের চাকরি         ম্যানহাটনের চেয়েও বড় আইস শেল্ফ গলতে শুরু করেছে         দুই সপ্তাহের মধ্যে চিকিৎসকদের করোনা ভ্যাকসিন দেবে রাশিয়া         ইউরোপ যেন আমেরিকার কথায় প্রভাবিত না হয়: ম্যাকরনকে রুহানি         স্কটল্যান্ডে ট্রেন লাইনচ্যুত হয়ে নিহত ৩         বৈরুত বিস্ফোরণে ১৫০০ কোটি ডলারের ক্ষতি হয়েছে ॥ প্রেসিডেন্ট আউন         স্বামীর সঙ্গে দেখা করতে নার্সিংহোমে বাসন ধোয়ার কাজ নিল স্ত্রী         সিরিয়ার সঙ্গে সীমান্ত বন্ধ করছে জর্ডান         মোজাম্বিকের গুরুত্বপূর্ণ বন্দর চরমপন্থীদের দখলে        
//--BID Records