রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চট্টগ্রামকে গ্রীন ও ক্লিন মেগা সিটি বানাব ॥ আ জ ম নাছির

চট্টগ্রামকে গ্রীন ও ক্লিন মেগা সিটি বানাব ॥ আ জ ম নাছির
  • বিমানবন্দরে গণসংবর্ধনা

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রামের নতুন মেয়র নির্বাচিত হওয়ার পর শপথ গ্রহণ শেষে শনিবার বিকেলে চট্টগ্রাম ফিরে এলে বিমানবন্দরে গণসংবর্ধনায় সংবর্ধিত হয়েছেন আ জ ম নাছির উদ্দিন। বিকেলে তাঁকে ইউএস বাংলা এয়ারের বহনকারী ফ্লাইটটি বিমানবন্দরে পৌঁছার আগেই পুরো এলাকা লোকে লোকারণ্য হয়ে যায়। এর আগে ট্রাক, বাস ও মাইক্রোবাস এবং ট্যাক্সি মোটরসাইকেল যোগে তাঁর সমর্থক ও কর্মীদের বিশাল বহর বিমানবন্দরমুখী হয়। এ সময় বিমানবন্দর সড়কের পতেঙ্গা এলাকার বিভিন্ন সড়কে যানজট সৃষ্টি হয়। পরে মেয়র আ জ ম নাছির উদ্দিন বিমানবন্দর থেকে বেরিয়ে এলে তাঁকে সর্বস্তরের জনতার পক্ষে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়।

চট্টগ্রাম নাগরিক কমিটি আয়োজিত সংবর্ধনার জবাবে বিমানবন্দরে আ জ ম নাছির বলেন, তিনি চট্টগ্রামকে গ্রীন ও ক্লিন মেগাসিটিতে পরিণত করবেন। সততা, নিষ্ঠা ও জবাবদিহিতার সঙ্গে তিনি তাঁর দায়িত্ব পালন করবেন বলে প্রতিশ্রুতি দেন। বিমানবন্দরে নির্মিত অস্থায়ী মঞ্চে উঠে তিনি উপস্থিত সকলকে হাত নেড়ে শুভেচ্ছা জানান। এ সময় তাঁর কর্মী-সমর্থক ও সাধারণদের পক্ষ থেকে একে একে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। তিনি বলেন, নির্বাচনের আগে যেসব ওয়াদা পূরণের আশ্বাস দিয়েছি তা আমি পূরণ করব। প্রধানমন্ত্রী চট্টগ্রামের উন্নয়নের জন্য তাঁকে মেয়র মনোনীত করেছেন বলে জানিয়ে বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর কথা হয়েছে। এ জন্য তিনি চট্টগ্রামবাসীর সমর্থন ও দোয়া কামনা করেন। তিনি বলেন, চট্টগ্রামের সব সমস্যা সকলের জানা। এসব সমস্যা অগ্রাধিকার ভিত্তিতে সমাধান করব। সংবর্ধনা অনুষ্ঠানে এমপি এমএ লতিফ, শামসুল হক চৌধুরী, দিদারুল আলম এবং উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আলম, দক্ষিণ জেলা সভাপতি মোসলেম উদ্দিন, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নগর আওয়ামী লীগ নেতা ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আইনবিষয়ক সম্পাদক ইফতেখার সাইমুল চৌধুরীসহ আওয়ামী লীগ, শ্রমিকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৮ এপ্রিল চসিক নির্বাচনে বিপুল ভোটে মেয়র নির্বাচিত হওয়ার পর তিনি নব নির্বাচিত কাউন্সিলরদের সঙ্গে নিয়ে গত ৬ মে গণভবনে শপথ গ্রহণ করেন। পরে ঢাকার দুই সিটি কর্পোরেশনের মেয়রদের সঙ্গে আ জ ম নাছির উদ্দিন বঙ্গবন্ধু জাদুঘরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। ৭ মে তিনি হেলিকপ্টারযোগে টুঙ্গিপাড়ায় যান এবং বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেন। ঐ দিন বিকেলেই তিনি ঢাকায় ফিরে আসেন। শনিবার বিকেলে তিনি আকাশপথে চট্টগ্রাম ফিরে আসেন।

শীর্ষ সংবাদ:
সিএমএসডির ৬ কর্মকর্তাকে তলব করেছে দুদক         বিদেশ যেতে করোনা নেগেটিভ সার্টিফিকেট লাগবে : পররাষ্ট্রমন্ত্রী         করোনা : মসজিদেই হবে ঈদুল আজহার জামাত         ডা. সাবরিনা বরখাস্ত         ভার্চুয়াল কোর্টের সাহায্য নিতেই হবে : আইনমন্ত্রী         কোনও খাতের দুর্নীতিবাজরা ছাড় পাবে না ॥ কাদের         করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, নতুন শনাক্ত ২৬৬৬         বিদেশ যাওয়ার সুযোগ নেই, সাহেদকে আত্মসমর্পণ করতে হবে         আবুধাবি ও দুবাইগামী যাত্রীদের বিমানের সর্তকতামূলক নির্দেশনা         ই-নথিতে শীর্ষস্থানে শিল্প মন্ত্রণালয়         ৪০ কার্যদিবসে নিম্ন আদালতে জামিন পেলেন ৭৮০৭৩ আসামি         নারীপাচার চক্রের হোতা আজম দুই সহযোগীসহ গ্রেফতার         পাপুলের সঙ্গে সংশ্লিষ্টতায় কুয়েতে সেনা কর্মকর্তা গ্রেফতার         টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা পাচারকারী নিহত         সাহেদের পাসপোর্ট জব্দ         বোলসোনারোর স্ত্রী ও দুই মেয়ের করোনা ভাইরাসের ফল নেগেটিভ         ঢাকায় ভারতের নতুন রাষ্ট্রদূত হচ্ছেন বিক্রম দোরাইস্বামী         করোনা ভাইরাস ॥ লেজিসলেটিভ সচিব সস্ত্রীক আক্রান্ত         প্রথমবারের মত মাস্ক পড়ে প্রকাশ্যে ট্রাম্প         তৃতীয় ধাপের ট্রায়ালে ক্যানসিনোর করোনা ভাইরাসের টিকা        
//--BID Records