বৃহস্পতিবার ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

একটি মহল চায় না পদ্মা সেতু হোক ॥ ও. কাদের

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২৭ এপ্রিল ॥ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, একটি মহল চায় না পদ্মা সেতু হোক। তাই তারা কল্পিত অভিযোগ করে পদ্মা সেতুর কাজ বন্ধের চক্রান্ত করছে। পদ্মা সেতুর কাজ বন্ধ হবে না। সরকার তার নিজস্ব অর্থায়নেই এ সেতুর কাজ করবে। সোমবার কুমিল্লার পদুয়ার বাজার এলাকায় রেলওয়ে ওভারপাস নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শনে এসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, বেগম খালেদা জিয়ার বক্তব্য শুনে মনে হয়েছে তিনি সিটি নির্বাচনের আগেই পরাজয় মেনে নিয়েছেন। পদ্মা সেতু নিয়ে গত রবিবার খালেদা জিয়ার অভিযোগ সম্পর্কে মন্ত্রী বিএনপি চেয়ারপার্সনের প্রতি চ্যালেঞ্জ ছুড়ে বলেন- বেগম খালেদা জিয়াকে তার অভিযোগ তথ্য দিয়ে প্রমাণ করতে হবে। তিন সিটি নির্বাচন সম্পর্কে মন্ত্রী বলেন, বিএনপি গত ৯টি সিটি নির্বাচনে একই রকম অভিযোগ করেছে অথচ তারা ওই ৯টির ৭টিতেই বিজয়ী হয়েছে। তিনি বলেন, সুষ্ঠু নির্বাচনের বিষয়ে সরকার প্রতিজ্ঞাবদ্ধ। নির্বাচন সুষ্ঠু না হওয়ার কোন অবকাশ নেই। এ সময় ফোর লেন প্রকল্পের প্রকল্প পরিচালক প্রকৌশলী হাসান ইবনে আলম, সওজ-কুমিল্লার অতিরিক্ত প্রধান প্রকৌশলী শিবিব আহমেদ, সওজ-কুমিল্লার নির্বাহী প্রকৌশলী সাইফ উদ্দিন, ফোর লেনের প্রকল্প ব্যবস্থাপক প্রকৌশলী মাছুম সারওয়ারসহ ফোর লেন ও সওজের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৪১৮৭১৫৪
আক্রান্ত
৩৬৪৯৮৭
সুস্থ
২৫৪৪৮৩৩৬
সুস্থ
২৭৭০৭৮
শীর্ষ সংবাদ:
এমসি কলেজে ধর্ষণ : জড়িতদের ছাড় দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী         চিনিশিল্পকে নতুন করে সাজানোর উদ্যোগ নিয়েছে এই সরকার : শিল্পমন্ত্রী         করোনায় প্রাণ গেল বিএসএমএমইউ অধ্যাপকের         করোনায় কেউ না খেয়ে মারা না গেলেও থালায় ভাতের পরিমাণ কমে যাচ্ছে ॥ মেনন         নতুন জলাধার সৃষ্টি ও বিদ্যমানগুলোর ধারণক্ষমতা বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর         করোনা ভাইরাসে আরও ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫০৮         আগামী এক বছরের মধ্যে ডিএনসিসির সকল তার অপসারণ করা হবে ॥ আতিক         এমসিতে গণধর্ষণ ॥ ৬ আসামির ডিএনএ নমুনা সংগ্রহ         ঝুঁকি বীমা না থাকলে মোটরযান বা মালিকের বিরুদ্ধে নতুন সড়ক আইনে মামলার সুযোগ নেই- বিআরটিএ         ছুটি বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানের         জীববৈচিত্র্য রক্ষায় চারটি পদক্ষেপ নিতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর         পা হারানো রাসেলকে আরও ২০ লাখ টাকা ক্ষতিপূরণ দেবে গ্রিনলাইন         প্রথম আলো সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির দিন ধার্য         ‘সংসদ নিয়ে টিআইবি’র প্রতিবেদন সঠিক ও নির্ভরযোগ্য তথ্যভিত্তিক নয়’         যুক্তরাষ্ট্রে শেষকৃত্যানুষ্ঠানে বন্দুকধারীর হামলা ॥ গুলিবিদ্ধ ৭         মিন্নিসহ ৬ জনের ফাঁসি ॥ বরগুনায় চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলা         ট্রাম্প-বাইডেন প্রথম নির্বাচনী বিতর্কে তিক্ততা, বিশৃঙ্খলা         সরকার দেশের স্বার্থে ব্যবসায়ীদের সুবিধা দিচ্ছে ॥ অর্থমন্ত্রী         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ছে         কোমল পানীয়ের নামে আমরা কী খাচ্ছি?