সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বেয়ার্নের গোলবন্যা হামবার্গের জালে

স্পোর্টস রিপোর্টার ॥ জার্মান বুন্দেসলিগায় হামবার্গের জালে গোলবন্যা করে উয়েফা চ্যাম্পিয়ন্স লীগের আগে নিজেদের ঝালাই করে নিয়েছে বেয়ার্ন মিউনিখ। শনিবার নিজেদের মাঠে অনুষ্ঠিত ম্যাচে আসরের বর্তমান শিরোপাধারীরা ৮-০ গোলের বিশাল ব্যবধানে পরাজিত অতিথি হামবার্গকে। এ্যালিয়েঞ্জ এ্যারানায় বেয়ার্নের হয়ে জোড়া গোল করেন তিনজন। এর মধ্যে দু’জনই বিশ্বজয়ী জার্মানির। টমাস মুলার ও মারিও গোয়েটজের পাশাপাশি দুই গোল করেন ডাচ্ তারকা আরিয়েন রোবেন। বাকি দুই গোল করেন পোলিশ স্ট্রাইকার রবার্ট লেভানডোস্কি ও ফরাসী তারকা ফ্রাঙ্ক রিবেরি।

এই জয়ে বর্তমান চ্যাম্পিয়ন বেয়ার্ন পয়েন্ট তালিকায় নিজেদের শীর্ষস্থান আরও পাকাপোক্ত করল। বাভারিয়ানদের ভা-ারে জমা ২১ ম্যাচে সর্বোচ্চ ৫২ পয়েন্ট। সমান ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে ১২তম স্থানে হামবার্গ। এ্যালিয়েঞ্জ এ্যারানায় শুরু থেকেই হামবার্গের দুর্গে চড়াও হয়ে খেলতে থাকে পেপ গার্ডিওলার দল। ২১ মিনিটে পেনাল্টি পায় স্বাগতিকরা। স্পট কিক থেকে গোল করে বেয়ার্নকে এগিয়ে নেন মুলার। দুই মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন ব্রাজিল বিশ্বকাপের ফাইনালে আর্জেন্টিনার বিরুদ্ধে জয়সূচক গোল করা গোয়েটজে। ৩৬ মিনিটে বেয়ার্নকে ৩-০ গোলে এগিয়ে নেন রোবেন। তিন গোলের অগ্রগামিতা নিয়ে বিরতিতে যায় আসরের বর্তমান চ্যাম্পিয়নরা। বিরতির পর আক্রমণের ধার আরও বাড়ে বেয়ার্নের। দশ মিনিটের মধ্যে আরও তিন গোল আদায় করে স্বাগতিকরা। বিরতি থেকে ফিরেই ৪৭ মিনিটে দলের চার নম্বর ও নিজের দ্বিতীয় গোল করেন ডাচম্যান রোবেন। ৫৫ মিনিটে জোড়া গোল পূর্ণ করেন মুলারও।

শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records