বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুড়িগ্রামে নদী ভাঙ্গন রোধে স্বেচ্ছাশ্রমে পাইলিং

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ আইসো বাহে বাঁধি জোট, নদের ভাঙ্গন করি রোধ এই সেøাগানকে সামনে রেখে কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের ৬টি গ্রামের মানুষ দুধকুমার নদের ভাঙ্গন রোধে স্বেচ্ছাশ্রমে বাঁশের পাইলিং কাজ রবিবার শুরু করেছেন। পাইলিং কাজের উদ্বোধন করেন কুড়িগ্রাম জেলা প্রশাসক এবিএম আজাদ। এ সময় উপস্থিত সুপার মোঃ তবারক উল্লাহ ও উপজেলা চেয়ারম্যান আলহাজ পনির উদ্দিন আহাম্মেদ ছিলেন পুলিশ। যাত্রাপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ আব্দুল গফুরের সভাপতিত্ব সভায় বক্তব্য রাখেন- সহকারী কমিশনার ভূমি এবিএম রওশন কবির, সাহাদৎ হোসেন মাস্টার, মোজাফ্ফর হোসেন মাস্টার, আব্দুল জব্বার ও ইউপি মেম্বার এরশাদুল হক।

আব্দুল গফুর জানান, প্রথমে আমরা নদীর ৫শ’ ফুটের মধ্যে দুই লাইন করে বাঁশ গেড়ে দেব। মাঝে মাঝে গাছ পুঁতে দেব। এরপর দুই পাশে এবং মাঝে বালুর বস্তা ফেলা হবে। আশা করি, এক মাসের মধ্যে কাজ শেষ হবে।

ইয়াবাসহ পাঁচ মাদক বিক্রেতা আটক

জনকণ্ঠ ডেস্ক ॥ সিলেটে ইয়াবাসহ ৩ মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। এছাড়া, ঝিনাইদহে ফেনসিডিলসহ দুই মাদক বিক্রেতা ও দামুড়হুদায় ৪৭ বোতল ভারতীয় মদ আটক করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো-

সিলেট ॥ সোমবার ভোরে সিলেটের বিয়ানীবাজার থেকে ১৫৯ পিস ইয়াবাসহ তিন বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। দুবাগ ইউনিয়নের মেওয়া গ্রামের মাঠের পাশ থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হল- উপজেলার গুলসাহা গ্রামের সিরাজুল ইসলাম, মতিউর রহমান ও জকিগঞ্জ উপজেলার গেছুয়া গ্রামের ফারুক আহমদ।

ঝিনাইদহ ॥ জেলার কালীগঞ্জ থেকে সাড়ে ১২’শ বোতল ফেন্সিডিল ভর্তি মিনি ট্রাক ও দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হল যশোর জেলার শার্শা উপজেলার কাশিপুর গ্রামের মোকছেদ মৌলভীর ছেলে মশিয়ার ও ছোট মান্দার তলা গ্রামের আব্দুর রশীদের ছেলে জয়নাল আবেদিন। সোমবার সকালে কালীগঞ্জ উপজেলার বারোবাজার এলাকা থেকে ট্রাকভর্তি ফেনসিডিলসহ মাদক বিক্রেতা আটক করা হয়।

দামুড়হুদা ॥ চুয়াডাঙ্গার জেলার দামুড়হুদা নিমতলা ও জগন্নাথপুর সীমান্ত থেকে ৪৭ বোতল ভারতীয় মদ ও ১০০০ পাতা সুখী বড়ি আটক করেছে বিজিবি।

সুনামগঞ্জে শিক্ষা মেলা

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ, ১৯ জানুয়ারি ॥ সোমবার বেলা সাড়ে ১১টায় শহরের রাজগবিন্ধ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সপ্তাহব্যাপী মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম। জেলার ১১ উপজেলার শিক্ষক-শিক্ষার্থীর অংশ গ্রহণে মেলার স্টল পরিদর্শন করেন অতিথিরা। মেলায় ২০ টি স্টল অংশ নেয়।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ নুুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) ড. আহমদ উল্যাহ।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
এক বছর মেয়াদ বাড়ছে ডিএমপি কমিশনার শফিকুলের         সাম্প্রদায়িক হামলা ॥ বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ হাইকোর্টের         ডিএমপি কমিশনারের মেয়াদ আরও ১ বছর বাড়ল         ‘বিএনপি কর্মসূচির নামে জনভোগান্তি সৃষ্টি করলে আ'লীগ প্রতিহত করবে’         দেশে করোনাকালেও খাদ্যের সংকট নেই ॥ কৃষিমন্ত্রী         ১ নবেম্বর থেকে স্কুল শিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু         ‘পুলিশের সব কর্মকাণ্ডে শৃঙ্খলা বজায় রাখার আহ্বান’         রোহিঙ্গাদের সহায়তায় আরও ১২ মিলিয়ন ইউরো দেবে ইইউ         অবশেষে বধ্যভূমি দখলমুক্ত করা হলো         বরিশাল বাজারে ডিমওয়ালা ইলিশ পাওয়া যাচ্ছে         বাংলাদেশে ফাইজারের আরও ৩৫ লাখ টিকা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র         বিনিয়োগ চাইলেন আফগানিস্তানের তালেবান সরকারের প্রতিরক্ষামন্ত্রী         দেড় বছর পর ঢাকা-সিঙ্গাপুর ফ্লাইট শুরু         চুয়াডাঙ্গায় ৬ স্বর্ণের বারসহ গৃহবধূ আটক         আবাসিক হোটেল থেকে ঢাবি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার         সমালোচনা জীবনের একটা অংশ, এটা সহ্য করাও একটা আর্ট ॥ মাশরাফি         ভারতের উড়িষ্যায় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা         রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অপরাধে ৮৯ জনকে আটক         বার্সেলোনার কোচ রোনাল্ড কোম্যান বরখাস্ত         নরসিংদীর রায়পুরায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ৩০