মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদারীপুরে অপহৃত কলেজছাত্রী উদ্ধার, আটক ২

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ৮ নবেম্বর ॥ অপহরণের ১ ঘণ্টা পর মাদারীপুর সরকারী সুফিয়া মহিলা ডিগ্রী কলেজে দ্বাদশ শ্রেণীর এক ছাত্রীকে উদ্ধার করেছে সদর থানা পুলিশ। এ সময় অপহরণের কাজে ব্যবহৃত মাইক্রোবাসসহ ২ জনকে আটক করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে প্রাইভেট পড়ার জন্য বাসা থেকে বের হয় ওই কলেজছাত্রী। কলেজের সামনে রাস্তায় ওতপেতে থাকা দুর্বৃত্তরা ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। পরে ফিল্মি স্টাইলে ওই ছাত্রীকে মাইক্রোবাসে তোলে দুর্বৃত্তরা। এ সময় কলেজছাত্রীর ডাক-চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে এলে দুর্বৃত্তরা তাদেরও অস্ত্রের ভয় দেখিয়ে পালিয়ে যায়। এলাকাবাসী সঙ্গে সঙ্গে সদর থানায় খবর দিলে পুলিশ সদর উপজেলার ঘটকচর এলাকা থেকে সকাল সাড়ে ৮টার দিকে কলেজছাত্রীকে উদ্ধার করে। এ সময় ব্যবহৃত মাইক্রোবাসসহ আনোয়ার শরীফ (২৪) ও নয়ন বেপারি (২৫) নামের দুইজনকে আটক করে। আটক আনোয়ার শহরের হরিকুমারিয়া এলাকার জামাল বেপারির ছেলে ও নয়ন সদর উপজেলার ঝিকরহাটি গ্রামের আলী হোসেন বেপারির ছেলে।

শীর্ষ সংবাদ:
একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         এবার নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনের বড় বিনিয়োগ আসছে         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ         ঈদে শেয়ারবাজার তিন দিন বন্ধ থাকছে         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         কোন অপশক্তি জাতীয় পার্টির এগিয়ে চলা রোধ করতে পারবে না : জিএম কাদের         কোরবানি সামনে রেখে টিসিবির বিক্রি কার্যক্রম শুরু         আগামী ১৫ জুলাই সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে         কক্সবাজার থেকে সাতক্ষীরা পর্যন্ত সুপার ড্রাইভওয়ে নির্মাণের পরিকল্পনা         বিশেষ ফ্লাইটে ওমান থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি         প্রকল্পের কাজে অনিয়মে নরসিংদি সদরের উপজেলা প্রকৌশলী বরখাস্ত        
//--BID Records