ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

থানায় পুলিশ কর্মকর্তা গুলিবিদ্ধ

নিজস্ব সংবাদদাতা, ভোলা 

প্রকাশিত: ২১:০৪, ২৩ জুন ২০২৪

থানায় পুলিশ কর্মকর্তা গুলিবিদ্ধ

বাংলাদেশ পুলিশ।

ভোলার ইলিশায় নৌ থানায় এএসআই মোক্তার হোসেন নামে নৌ পুলিশের এক সদস্য গুলিবিদ্ধ। গুরুতর আহত অবস্থায় তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

রবিবার (২৩ জুন) সন্ধ্যার পর ভোলা সদর সার্কেল এএসপি রিপন কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেন। 

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, ভোলার সদর উপজেলার ইলিশা নৌ থানা পুলিশের কার্যালয়ে রবিবার দুপুরের দিকে এএসআই মোক্তার হোসেন পেটে গুলিবিদ্ধ হন। তাকে গুরুতর অবস্থায় প্রথমে ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। কিন্তু তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে আশঙ্কাজনক অবস্থায় দ্রুত বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 

এদিকে, খবর পেয়ে সন্ধ্যার দিকে ভোলা সদর সার্কেল এএসপি রিপন কুমার সরকার ও ভোলা মডেল থানার ওসি মনির হোসেন মিঞা ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিদর্শন শেষে এএসপি রিপন কুমার সরকার জানান, তিনি শুনতে পেয়েছেন, ডিউটিতে যাওয়ার জন্য অস্ত্র বুঝে নেওয়ার সময় অসাবধানতা বশত মিস ফায়ার হয়ে মোকতার আহত হন। বর্তমানে তিনি বরিশালে চিকিৎসাধিন রয়েছেন।
 
নৌ থানার ডিউটি অফিসার সনজিব সাংবাদিকদের জানান, ঘটনার সময় তারা আটজন ছিলেন। মোকতারকে বিশেষ অভিযানে চট্টগ্রামের কাপ্তাই যাওয়ার কথা ছিল। মোকতার আহত হওয়ার পর তাকে নিয়ে ওসি ও দু’জন কনস্টবল বরিশাল নিয়ে গেছে। বাকি পাঁচজন থানায় আছেন।
 

 

এম হাসান

×