ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

মুকসুদপুরে বাস প্রাইভেটকার ও ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষ, নিহত ১

নিজস্ব সংবাদদদাতা, মুকসুদপুর, গোপালগঞ্জ

প্রকাশিত: ১৬:৪৬, ১৮ জুন ২০২৪

মুকসুদপুরে বাস প্রাইভেটকার ও ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষ, নিহত ১

দুর্ঘটনাকবলিত গাড়ি।

গোপালগঞ্জের মুকসুদপুরে বাস প্রাইভেটকার ও ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ১ এবং ৩ জন আহত হয়েছে। মঙ্গলবার (১৮ জুন) সকাল ১০টার সময় উপজেলার রাঘদী ইউনিয়নের চরপ্রসন্নদী এলাকার ঢাকা-বরিশাল মহাসড়কে মাদারীপুর পরিবহন এবং একটি ইজবাইকের ত্রিমুখী সংঘর্ষ হয়। 

এতে ঘটনা স্থলেই ইজিবাইকে থাকা রাজিব শেখ (২৭) নিহত হয় এবং ইজিবাইকে থাকা অপর ৩ জন সাহেব আলী শেখ(৫০), পাপ্পু শেখ (১৮) এবং জান্নাতি (১০) আহত হয়। 

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজৈর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। গুরুতর আহত জান্নাতিকে উন্নত চিৎিসার জন্য ফরিদপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে। নিহত রাজিব শেখ উপজেলর মোল্লাদি গ্রামের শুকুর আলী শেখের ছেলে এবং আহত সকলেই একই গ্রামের বাসিন্দা।

মুকসুদপুর থানার ইন্সপেক্টর তদন্ত শিতল চন্দ্র পাল ঘটনার সত্বতা নিশ্চিত করে জানান, উপজেলার চরপ্রসন্নদী এলাকার ঢাকা-বরিশাল মহাসড়কে বাস প্রাইভেটকার ও  ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে ইজিবাইকে থাকা ১ জন নিহত হয়েছে এবং অপর ৩জন আহত হয়েছে। সংঘর্ষের ঘটনায় বাস রাস্তার খাদে পড়ে যায়, প্রাইভেটকার ও ইজিবাইক দুমড়ে মুচড়ে গেছে। এই ঘটনায় ঘাতক বাসের ড্রাইভের পালিয়ে গেছে তাদের গ্রেপ্তারের প্রক্রিয়া চলছে। এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।
 

 

এসআর

×