ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বালুবাহী ট্রাকচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

স্টাফ রিপোর্টার, রাজশাহী

প্রকাশিত: ২০:৩৬, ১৯ এপ্রিল ২০২৪

বালুবাহী ট্রাকচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

প্রতীকী ছবি

রাজশাহীতে ট্রাকচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আরও দুইজন আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে পবা উপজেলার মুরাদীপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রাজশাহীর দামকুড়া থানার নতুন কশবা এলাকার লাল মোহাম্মদের ছেলে আসিফ ইকবাল (১৯),  সূত্রাবন এলাকার আলমগীরের ছেলে সুইট (৩১) ও লালমনিরহাট জেলার সদর থানার বড়বাড়ী এলাকার মো. জহুরুল ইসলামের ছেলে তাজুল ইসলাম (২৫)। 

আহতরা হলেন- দামকুড়া থানার আলীগঞ্জ এলাকার রবিউল ইসলামের ছেলে জুলহাস উদ্দিন (৩২) এবং নতুন কশবা এলাকার মানিক মিয়ার ছেলে রিমন হোসেন (৩৫)।

রাজশাহীর দামকুড়া থানার উপপরিদর্শক (এসআই) আলী আকবর এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, পবা উপজেলার মুরারীপুর এলাকায় শুক্রবার বিকেলে বালুবাহী একটি ডাম্প ট্রাক দুইটি মোটরসাইকেলকে চাপা দেয়। মোটরসাইকেল দুইটিতে ৫ জন আরহী ছিলেন। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়েছে। 

আহত তিনজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হলে সেখানে আরো একজনের মৃত্যু হয়।

তিনি আরও বলেন, মোটরসাইকেল দুটিকে চাপা দিয়ে ঘাতক ট্রাকটিকে পালিয়ে গেছে। তবে ট্রাকটিকে শনাক্ত করার কাজ চলছে। এ দুর্ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।#

এসআর

×