ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৪ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রকাশ্য দিবালোকে ইউপি সদস্যকে গুলি ও জবাই করে হত্যা

স্টাফ রিপোর্টার, নরসিংদী

প্রকাশিত: ১৭:৩৮, ১৫ এপ্রিল ২০২৪

প্রকাশ্য দিবালোকে ইউপি সদস্যকে গুলি ও জবাই করে হত্যা

ইউপি সদস্য রুবেল আহাম্মেদ ওরফে বডি রুবেল। 

নরসিংদীতে প্রকাশ্য দিবালোকে এক ইউপি সদস্যকে গুলি ও জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৫ এপ্রিল) দুপুর পৌনে ২টার দিকে নরসিংদীর পাচঁদোনা ইউনিয়নের পাকুড়িয়া বাজারে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। 

নিহত রুবেল আহাম্মেদ ওরফে বডি রুবেল আমদিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য। সে ভূইয়ম গ্রামের শাজাহান মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নরসিংদীর আমদিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য নিহত রুবেল আহাম্মেদ ওরফে বডি রুবেল দুপুরে পাকুড়িয়া বাজারে আসে। কাজ শেষে দুপুর পৌনে ২টার দিকে মটরসাইকেল যোগে বাড়ির দিকে যাচ্ছিল। ওই সময় প্রাইভেটকার যোগে একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে পরপর ছয় রাউন্ড গুলি করে। গুলিবিদ্ধ হওয়ার পর রুবেল মাটিতে লুটিয়ে পড়ে। পরে দুর্বৃত্তরা তার শরীরের উপরে বসে গলা কেটে জবাই করে মৃত্যু নিশ্চিত করে  পালিয়ে যায়। প্রকাশ্য দিবালোকে হত্যাকাণ্ডের খবর ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে শত শত মানুষ ভিড় জমায়। হত্যাকাণ্ডের  পর এলাকায় আতঙ্ক বিরাজ করে।
 
জানা গেছে, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিহত রুবেলের প্রতিদ্বন্দ্বী ছিলেন ইমরুল। নির্বাচনের পর দুই প্রার্থীর মধ্যে একধিকবার হামলা মামলা ভাঙচুরের ঘটনা ঘটে। ওই নির্বাচনে কেন্দ্রে প্রভাব খাটিয়ে নিহত রুবেল বিজয়ী হন। এ নিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইমরুলের সঙ্গে দ্বন্ধ আরো গনিভূত হয়। এর জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা। 

মাধবদী থানার এস আই ফজলে রাব্বি বলেন, ‘হত্যাকাণ্ডের খবর পেয়ে ইউপি সদস্যের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তদন্ত করছে পুলিশ।’

 

এম হাসান

×