ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

ফুটবল খেলাকে কেন্দ্র করে স্কুল ছাত্রকে পিটিয়ে জখম

নিজস্ব সংবাদদাতা, আমতলী, বরগুনা

প্রকাশিত: ১৫:০৬, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

ফুটবল খেলাকে কেন্দ্র করে স্কুল ছাত্রকে পিটিয়ে জখম

স্কুল ছাত্র হাসান

ফুটবল খেলার দ্বন্ধের জের ধরে স্কুল ছাত্র হাসানকে পিটিয়ে জখম করেছে সাকিল ও তার সহযোগীরা। আহত স্কুল ছাত্রকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে আমতলী পৌর শহরের এমইউ বালিকা বিদ্যালয়ের সামনে বুধবার বেলা পৌনে  ১১ টার দিকে। 

জানা গেছে, উপজেলার তারিকাটা মাধ্যমিক বিদ্যালয় মাঠে ফুটবল খেলা চলছে। ওই খেলা নিয়ে সাকিল ও তাছিমের মধ্যে কথা কাটাকাটি হয়। এতে ক্ষুদ্ধ হয় সাকিল। বুধবার সকালে তাছিম আমতলী আসে। ওই সময় সাকিল তার ১০-১২ জন সহযোগী নিয়ে তাছিমের উপর হামলা চালায়। এ সময় তারিকাটা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর স্কুল ছাত্র হাসান সহযোগী তাছিমকে রক্ষা করতে গেলে তাকে পিটিয়ে গুরুতর জখম করে। স্থানীয়রা হাসানকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। 

আহত স্কুল ছাত্র হাসান বলেন, ফুটবল খেলাকে কেন্দ্র করে গতকাল হাসান ও তাছিমের মধ্যে দ্বন্ধ হয়। ওই দ্বন্ধের জের ধরে আমাকে পিটিয়ে জখম করেছে। আমি এ ঘটনার বিচার চাই।

অভিযুক্ত সাকিল মারধরের কথা অস্বীকার করে বলেন, আমি পরীক্ষা দিয়ে বাড়ী চলে এসেছি। কি হয়েছে আমি কিছুই বলতে পারবো না। 

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ জায়েদ আলম ইরাম বলেন, স্কুল ছাত্রকে যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে। তার মাথায় ও হাতে আঘাতের চিহৃ রয়েছে। আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।  

এবি 

×