ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

স্ত্রীকে মারধর: বিচার না পেয়ে স্বামীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, বরিশাল

প্রকাশিত: ১৫:৩৮, ১১ ডিসেম্বর ২০২৩

স্ত্রীকে মারধর: বিচার না পেয়ে স্বামীর আত্মহত্যা

ম্যাপে বরিশাল

স্ত্রীকে মারধরের বিচার না পেয়ে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে স্বামী। ঘটনাটি ঘটেছে জেলার হিজলা উপজেলার বরজালিয়া ইউনিয়নের পুরাতন হিজলা বন্দর এলাকায়। 
সোমবার সকালে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, হিজলা বন্দর বাজার সংলগ্ন এলাকার বাসিন্দা দুই সন্তানের জনক জয়দেব মন্ডলের স্ত্রী মনিকা রানীর ওপর দীর্ঘদিন থেকে লোলুপ দৃষ্টি পরে পার্শ্ববর্তী বাড়ির অমল কুলুর ছেলে স্বর্ণ ব্যবসায়ী অনিকের। তারই ধারাবাহিকতায় বিগত একবছর পূর্বে মনিকা রানীকে প্রেমের ফাঁদে ফেলে পালিয়ে যায় অনিক। 
কিছুদিন পর ফিরে এসে জয়দেবের স্ত্রীকে ফেরত দেয়া হয়। ওই সময় জয়দেব স্থানীয়দের চাপের মুখে বাধ্য হয়ে স্ত্রীকে মেনে নিয়েছিলেন। 

আরও পড়ুন : এক সপ্তাহের মধ্যেই পেঁয়াজের দাম কমবে: তথ্যমন্ত্রী

সূত্রে আরও জানা গেছে, গত এক সপ্তাহ পূর্বে জয়দেবের স্ত্রী মনিকা রানীকে বিনাকারণে মারধর করে অনিক ও তার বাবা অমল। এ ঘটনায় জয়দেব মন্ডল স্থানীয় গ্রাম্যমোড়লদের কাছে বিচার দাবি করেও কোন বিচার না পেয়ে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

হিজলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জুবাইর ইসলাম বলেছেন, ঘটনার পর থেকে অনিক ও তার পরিবারের সদস্যরা আত্মগোপনে রয়েছেন। পুরো বিষয়টি তদন্ত করে পরবর্তীত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

টিএস

×