ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০

গৌরীপুরে আলোচনায় দুই নারী প্রার্থী

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ

প্রকাশিত: ২২:৪৯, ৭ ডিসেম্বর ২০২৩

গৌরীপুরে আলোচনায় দুই নারী প্রার্থী

নীলুফার আনজুম পপি ও নাজনীন আলম

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন সামনে রেখে ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে নারী ভোটার ছাড়াও নতুন প্রজন্মের তরুণ ভোটারদের মধ্যে ঝড় তুলছেন দুই নারী প্রার্থী। ভোটের মাঠে আলোচিত এই দুই নারী প্রার্থী হচ্ছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নতুন মুখ নীলুফার আনজুম পপি ও আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী নাজনীন আলম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত সহকারী প্রয়াত মাহবুবুল হক শাকিলের সহধর্মিণী ও গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নীলুফার আনজুম পপি। ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা নাজনীন আলম গেল জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে ভোটারদের কাছে আলোচনায় আসেন। এর আগেও জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন চেয়ে পাননি। তারপরও তিনি দমে যাননি। গৌরীপুরের মাঠঘাট চষে বেড়িয়েছেন সারাবছর।

নারীসহ এলাকার নতুন প্রজন্মের তরুণ ভোটারদের কাছে পছন্দের তালিকায় থাকা নাজনীন আলম স্বতন্ত্র প্রার্থী হয়ে এবার কোমর বেঁধে নেমেছেন। আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মী ও সমর্থকদের একটি অংশ আছেন তার সঙ্গে। এদিকে নির্বাচনী মাঠে নতুন মুখ হলেও এরইমধ্যে নারী ভোটারসহ আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে সাড়া ফেলেছেন নীলুফার আনজুন পপি।

×