ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ময়মনসিংহে বাস-পিকআপ-অটোর ত্রিমুখী সংঘর্ষে নিহত ৭

প্রকাশিত: ১১:০৬, ৭ নভেম্বর ২০২৩; আপডেট: ১২:৫১, ৭ নভেম্বর ২০২৩

ময়মনসিংহে বাস-পিকআপ-অটোর ত্রিমুখী সংঘর্ষে নিহত ৭

ছবি: সংগৃহীত।

ময়মনসিংহ-ঢাকা মহাসড়কে বাস-পিকআপ-অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে ৭ নিহত হয়েছেন। আহত হয়েছে কমপক্ষে ১৫ জন। এদের মধ্যে ৮ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষনিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। 

সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন : গাজায় হত্যাযজ্ঞ ও অবৈধ দখলদারিত্ব বন্ধে কাজ করুন

ওসি শাহ কামাল আকন্দ জানান, ঢাকা থেকে শেরপুরগামী ফায়াজ ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস ময়মনসিংহ শহরের দিকে আসছিল। দ্রুতগতির বাসটি রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাইপাস সংলগ্ন শিকারিকান্দা এলাকায় ওভারটেক করার সময় একটি পিকআপভ্যান ও সিএনজিচালিত অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এসময় যাত্রীবাহী পিকআপ ভ্যানটি মহাসড়কের পাশে উল্টে যায় এবং বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে রোড বিভাজকে আটকে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যায়। 

খবর পেয়ে এলাকাবাসী, পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল পৌঁছে গুরুতর আহত ১৫ জনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নেয়ার পথে আরও দুইজন মারা যায়। দুর্ঘটনার কারণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। 


 

টিএস

×