ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

স্ত্রীর মর্যাদার দাবিতে প্রেমিকের ঘরের দরজায় তরুণী 

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা

প্রকাশিত: ২০:২০, ১ অক্টোবর ২০২৩

স্ত্রীর মর্যাদার দাবিতে প্রেমিকের ঘরের দরজায় তরুণী 

স্ত্রীর মর্যাদার দাবিতে তরুণী

গাইবান্ধার সাঘাটা উপজেলার আল-আমিন মিয়া এলিয়েন (২৫) নামের প্রেমিকের ঘরের দরজায় স্ত্রীর মর্যাদার দাবি নিয়ে বসেছে এক তরুণী (২২)। এ দাবি মেনে না নিয়ে বাড়ি ছেড়ে লাপাত্তা এলিয়েন ও তার বাবা-মা। 
 
রবিবার (১ অক্টোবর) সকালের দিকে উপজেলার সাঘাটার ঘুড়িদহ ইউনিয়নের যাদুরতাইড় (খোলাভিটা) গ্রামের ওই বাড়িতে অবস্থান নিয়েছে মেয়েটি। এরই মধ্যে ঘটনাটি এলাকায় চাউর হলে প্রেমিক এলিয়েনের বাড়িলে উৎসুক জনতার ভিড় জমে। 

স্থানীয় সূত্রে জানা যায়, কুড়িগ্রাম জেলার তরুণী গাজীপুরের একটি পোশাক কারখানায় চাকরি করছিলেন। একই কারখানায় যাদুরতাইড় (খোলাভিটা) গ্রামের আয়নাল মিয়ার ছেলে আল-আমিন মিয়া এলিয়েনও চাকরি করতেন। এ সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে রেজিস্ট্রি ছাড়া মৌলভী দিয়ে বিয়ে পড়িয়ে গাজীপুর এলাকায় বাসা ভাড়া করে ঘর সংসার করতে থাকে তারা। এরই মধ্যে সটকে পড়ে প্রেমিক এলিয়েন। বাধ্য হয়ে প্রায় এক সপ্তাহ আগে এলিয়েনের বাড়িতে তরুণীটি স্ত্রীর মর্যাদা চেয়ে ব্যর্থ হয়। এ সময় স্থানীয় আজিবর নামের এক ব্যক্তির অধীনে থাকেন মেয়েটি।

রবিবার (১ অক্টোবর) সকাল থেকে একই দাবি নিয়ে এলিয়েনের বাড়িতে আবারও অবস্থান নিয়েছে। এ ঘটনায় ঘরে তালা দিয়ে বাড়ি থেকে সটকে পড়েছে এলিয়েন ও তার পরিবারের সবাই।   

ভুক্তভোগি ওই তরুণী বলেন, আল-আমিন মিয়া এলিয়েন আমাকে মৌলভী দিয়ে বিয়ে করে প্রায় দেড় মাস যাবৎ দাম্পত্য জীবন কাটিয়েছে। এরই মধ্যে আমার কাছে টাকা নিয়ে পালিয়েছে এলিয়েন। আমি এখন স্ত্রীর মর্যাদা চাই। নইলে এ বাড়ি ছাড়ব না। 

 

এস

×