ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০

জবি ছাত্রীকে হেনস্তায় গ্রেফতার ১

জবি সংবাদদাতা

প্রকাশিত: ১১:৪০, ২৯ মার্চ ২০২৩

জবি ছাত্রীকে হেনস্তায় গ্রেফতার ১

জগন্নাথ বিশ্ববিদ্যালয়

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে কটুক্তি ও শারীরিক হেনস্তার ঘটনা ঘটেছে। হেনস্তার শিকার ঐ শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে ওয়ারী থানা পুলিশ।

মঙ্গলবার (২৮ মার্চ) বিকাল ৫  টায় ওই শিক্ষার্থী টিউশনিতে যাওয়ার পথে নারিন্দা স্টার বেকারির সামনে এ ঘটনা ঘটে। ঘটনা উল্লেখ করে ওয়ারী থানায় মামলা করেছেন ওই শিক্ষার্থী। 

জানা যায়, অভিযুক্ত ওই যুবকের নাম উমর ফারুক সুমন (৫০)। তিনি রাজধানীর একটি বেসরকারী প্রতিষ্ঠানে কর্মরত আছেন। সুমন একাধিকবার বাজে মন্তব্য করলে প্রতিবাদ করে ওই নারী শিক্ষার্থী। এসময় প্রতিবাদ করায় ইট দিয়ে মারতে উদ্যত হন এবং শ্লীলতাহানি করেন তিনি। ঘটনাস্থলে তাৎক্ষণিকভাবে স্থানীয়রা এগিয়ে আসলে ইট ফেলে ওই শিক্ষার্থীর বুকে লাথি দিয়ে পালিয়ে যায় আসামী সুমন।

পরবর্তীতে ওয়ারী থানা পুলিশের সহায়তায় সিসিটিভি ফুটেজ দেখে ও স্থানীয়দের বর্ননায় অভিযুক্ত সুমনকে শনাক্ত করে গ্রেফতার করেন ওয়ারী থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক খায়রুল ইসলাম।

এ ঘটনায় আসামীর শাস্তি চেয়ে ভুক্তভোগী শিক্ষার্থী বলেন, আমি এই কুলাঙ্গারের শাস্তি চাই। আমার সাথে যা হয়েছে তা কোন স্বাভাবিক ঘটনা না। প্রতিনিয়ত এমন ঘটনা ঘটছে। এ ঘটনার সর্বোচ্চ শাস্তির দাবি জানাই। 
উপ-পরিদর্শক খায়রুল ইসলাম বলেন, ঘটনা জানার পরপরই  তাৎক্ষণিকভাবে আসামীকে গ্রেফতার করা হয়েছে। ব্যবস্থা নেওয়া হবে। 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, বিশ্ববিদ্যালয়ের ছাত্রী হেনস্তার ঘটনা জেনেছি। থানায় যোগাযোগ করেছি। আসামী গ্রেফতার হয়েছে। আইন অনুযায়ী উপযুক্ত শাস্তির আওতায় আনা হবে।"
 

টিএস

×