ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০২ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

মেয়র লিটনের হুঁশিয়ারি

সমাবেশের নামে বিএনপি অপরাজনীতি করলে সমুচিত জবাব

স্টাফ রিপোর্টার, রাজশাহী

প্রকাশিত: ২৩:২০, ১ ডিসেম্বর ২০২২

সমাবেশের নামে বিএনপি অপরাজনীতি করলে সমুচিত জবাব

বিএনপির অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে বৃহস্পতিবার বিকেলে রাজশাহীতে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজনৈতিক কর্মসূচি ও সমাবেশের নামে রাষ্ট্র ও সরকারবিরোধী কেউ কোনো কর্মকা- করলে বরদাশত করা হবে না। তিনি বলেন, বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে নিয়ে কোনো অশোভন মন্তব্য করলে এবং জনগণের জানমালের ক্ষতি সাধন করলে রাজপথে থেকে রাজনৈতিকভাবে সমুচিত জবাব দেওয়া হবে। বিএনপির দেশবিরোধী নানা ষড়যন্ত্রের প্রতিবাদে রাজশাহী নগর আওয়ামী লীগের সংবাদ সম্মেলনে লিটন এসব কথা বলেন। বৃহস্পতিবার দুপুর ১২টায় নগরীর কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, আগামী ৩ ডিসেম্বর রাজশাহীতে সমাবেশকে ঘিরে বিএনপি ইতোমধ্যেই সরকারের বিরুদ্ধে নানা রকম ষড়যন্ত্র, চক্রান্ত ও অপপ্রচারে লিপ্ত হয়েছে। আমরা গভীর উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছি যে, যখনই বাংলাদেশে নির্বাচন এগিয়ে আসে ঠিক তখনই বিএনপি-জামায়াত সরকারের বিরুদ্ধে নানা ধরনের অপপ্রচার ও ষড়যন্ত্রে লিপ্ত হয়।
তিনি আরও বলেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীন নির্বাচন হওয়ার সুযোগ নেই। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। বিএনপি নির্বাচনে এলে ভালো। না এলে বিএনপির জন্য নির্বাচন থেমে থাকবে না।
সংবাদ সম্মেলনে আরও বক্তব্য দেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার। এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য বেগম আখতার জাহান, রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, সৈয়দ শাহাদত হোসেন, রেজাউল ইসলাম বাবুল, ডা. তবিবুর রহমান শেখ, মীর ইসতিয়াক আহমেদ লিমন প্রমুখ উপস্থিত ছিলেন।

monarchmart
monarchmart