ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

হানিমুনে গিয়ে স্বামীকে মারধর করে পালানো নববধূ প্রেমিকসহ গ্রেফতার 

প্রকাশিত: ১১:৩১, ২৭ সেপ্টেম্বর ২০২২

হানিমুনে গিয়ে স্বামীকে মারধর করে পালানো নববধূ প্রেমিকসহ গ্রেফতার 

প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়া নববধূ

পটুয়াখালীর কুয়াকাটায় হানিমুন করতে গিয়ে স্বামীকে মারধর করে প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়া নববধূ ও তার প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে তাদের বরগুনা জেলার তালতলী থেকে গ্রেফতার করে তালতলী থানা পুলিশ।

আটক নোমান (২৪) বরগুনার তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের মৌপাড়া এলাকার আলাল হাওলাদারের ছেলে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, কুয়াকাটা সমুদ্র সৈকতে ঘুরতে গিয়ে স্বামীকে মারধর করে প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়া নববধূ তালতলীতে আত্নগোপনে রয়েছেন, এমন খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সেখানে তার প্রেমিকসহ গ্রেফতার করি। পরে মহিপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। 

পুলিশ সূত্রে জানা যায়, তালতলীর নিশানবাড়িয়া ইউনিয়নের আগাপাড়া গ্রামে নোমানের ভগ্নিপতি হাসান প্যাদার বাড়িতে আত্মগোপনে ছিলেন তারা।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হাফিজুর রহমান জানান, ঘটনার পরের দিনই ভুক্তভোগী মনিরুলের বাবা বাদী হয়ে মহিপুর থানায় একটি মামলা দায়ের করেন। তারই পরিপ্রেক্ষিতে আমরা তালতলি থানা পুলিশের সহযোগিতায় তাদের আটক করেছি। আগামীকাল তাদের আদালতে প্রেরণ করা হবে।

২০ সেপ্টেম্বর স্ত্রীকে নিয়ে কুয়াকাটায় হানিমুনে যান বরগুনা জেলার সিঙ্গাপুর প্রবাসী মনিরুল ইসলাম। সে রাতে সৈকতে মনিরুলের নববধূ নুরে জান্নাত লোকজন নিয়ে স্বামীকে বেধড়ক মারধর করে পালিয়ে যান।

এর আগে ১৬ সেপ্টেম্বর (শুক্রবার) পারিবারিকভাবে তাদের বিয়ে হয়।

টিএস

সম্পর্কিত বিষয়:

×