৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

নাটোরের নলডাঙ্গায় উপজেলা আওয়ামী লীগের অবৈধ কমিটি থেকে ৪৩ সদস্যের পদত্যাগের ঘোষণা

প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারী ২০২০, ০৭:০০ পি. এম.
নাটোরের নলডাঙ্গায় উপজেলা আওয়ামী লীগের অবৈধ কমিটি থেকে ৪৩ সদস্যের পদত্যাগের ঘোষণা

নিজস্ব সংবাদদাতা, নাটোর ॥ নাটোরের নলডাঙ্গায় উপজেলা আওয়ামী লীগের অবৈধ পকেট কমিটি থেকে ৪৩ সদস্য পদত্যাগের ঘোষণা দিয়েছে। এছাড়াও ত্রি-বার্ষিক কাউন্সিলের নির্বাচিত কমিটির বিরুদ্ধে যারা এই অবৈধ কমিটি গঠন করেছে তাদের পদত্যাগ ও নলডাঙ্গায় অবাঞ্ছিত করার ঘোষণা দেওয়া হয়েছে।

শুক্রবার দুপুরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিক্ষুব্ধ আওয়ামী লীগ নেতা-কর্মীরা এই ঘোষণা দেন। সংবাদ সম্মেলনে অবৈধ কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আখতার হোসেন স্বাক্ষরিত এক লিখিত বক্তব্যে বলা হয়, গত বছরের ৮ ডিসেম্বর ত্রি-বার্ষিক কাউন্সিলের মাধ্যমে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এবং নেতৃবৃন্দের উপস্থিতিতে ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়। ওই কাউন্সিলে গঠনতন্ত্র অনুসারে ও কাউন্সিলরদের প্রত্যক্ষ মতামতের ভিত্তিতে নির্বাচনের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগ কমিটি গঠন করা হয়। সেখানে নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি আইয়ুব আলী মন্ডলও উপস্থিত ছিলেন এবং সে সময় তারা প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন।

সম্প্রতি ওই দুইজনসহ একটি কুচক্রীমহল দলের সুনাম ক্ষুন্ন করতে ঘরে বসে আর একটি কমিটি গঠন করেছেন। কোন প্রকার আলাপ আলোচনা ছাড়াই ওই কমিটিতে সংবাদ সম্মেলনে উপস্থিত সদস্যদের নামও অন্তর্ভুক্ত করেছেন। এ অবস্থায় তারা সংবাদ সম্মেলন করে ওই অবৈধ কমিটি থেকে পদত্যাগ করার ঘোষণা দিয়েছেন। এছাড়া তারা ত্রি-বার্ষিক কাউন্সিলে গঠিত কমিটির প্রতি পুর্ণ আস্থা রেখে নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি আইয়ুব আলী মন্ডলসহ যারা ওই অবৈধ কমিটি গঠনের সাথে জড়িত তাদের পদত্যাপ দাবী করে নলডাঙ্গায় তাদেরকে অবাঞ্ছিত ঘোষণা করেন।

প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারী ২০২০, ০৭:০০ পি. এম.

১৪/০২/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: