২০ ফেব্রুয়ারী ২০২০, ৮ ফাল্গুন ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

সেফ হোম থেকে স্বামীর ঘরে ফিরল খুশি

প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৯

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ পূর্ণ বয়স না হওয়া সত্ত্বেও প্রেমিকের সঙ্গে পালিয়ে বিয়ে করেছিলেন খুশি খাতুন নামের এক কিশোরী। এর পর পরিবারের পক্ষ থেকে দায়ের করা মামলার কারণে শেষ পর্যন্ত তার ঠাই হয় সেফ হোমে। সেখানে সাবালিকা হওয়ার পর অবশেষ খুশি ফিরে পেলেন তার স্বামীর ঘর। বাংলাদেশ লিগ্যাল এইড এ্যান্ড সার্ভিসেসের আইনী সহযোগিতায় স্বামীর কাছে ফিরেছে খুশি। সঙ্গে প্রায় দুই বছর বয়সী কন্যাশিশুও। গত সোমবার খুশি খাতুনকে তার স্বামী আলী আজম মিলনের হাতে তুলে দেন ব্লাস্টের কর্মকর্তারা। বুধবার রাজশাহী ব্লাস্টের কো-অর্ডিনেটর এ্যাডভোকেট সামিনা বেগমের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০১৬ সালের ৯ ডিসেম্বর নাবালিকা খুশি খাতুন ও মিলন প্রেমের টানে পালিয়ে যায়। এর একদিন পর ১১ ডিসেম্বর তারা বিয়ে করেন। বিয়ের পর চট্টগ্রামে গিয়ে ঘরসংসার শুরু করে। সংসার করার সময় কন্যাসন্তান জন্মগ্রহণ করে। তার বয়স এখন ১ বছর ৯ মাস। এদিকে ভিকটিমের (খুশি) নানা রাজশাহীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অপহরণের মামলা দায়ের করেন। এ মামলায় গত বছরের ১ জুলাই পুলিশ তাদের চট্টগ্রাম থেকে ধরে নিয়ে আসে। তখন খুশির কোলে ৫ মাসের শিশুকন্যা।

সীতাকু-ে ছাদ থেকে পড়ে মিস্ত্রির মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, সীতাকু-, চট্টগ্রাম, ১৬ অক্টোবর ॥ চট্টগ্রামের সীতাকু-ে বিল্ডিং কনস্ট্রাকশনের কাজ করার সময় ছাদ থেকে পড়ে মোঃ আল-আমিন (২২) নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে উপজেলার পৌরসভাধীন ৫নং ওয়ার্ড দক্ষিণ মহাদেবপুর এলাকার চৌধুরীপাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত আল-আমিন কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার আবদুল মালেকের পুত্র।

চট্টগ্রামে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ মহানগরীর রেয়াজুদ্দীন বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩ হাজার ৮শ’ ইয়াবা উদ্ধার ও এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে বাজারের কর্ণফুলী টাওয়ারে অবস্থিত একটি রেস্টুরেন্টে এই অভিযান পরিচালিত হয়। জানা গেছে, আসামি প্রদীপ ধরের বাড়ি কক্সবাজার জেলার রামু উপজেলার বনিকপাড়া এলাকায়। কতিপয় মাদক কারবারি মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে কর্ণফুলী টাওয়ারের দ্বিতীয় তলায় জামান হোটেলের ভেতরে অবস্থান করছে জেনে র‌্যাব অভিযান চালায়। সেখান থেকে প্রদীপকে গ্রেফতার করে।

প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৯

১৭/১০/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: