৭ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, শনিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

চৌগাছায় ডেঙ্গুতে চিকিৎসাধীন নারীর মৃত্যু

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০১৯, ০৯:০৫ পি. এম.
চৌগাছায় ডেঙ্গুতে  চিকিৎসাধীন নারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, যশোর ॥ যশোরের চৌগাছায় ডেঙ্গুতে দুই সন্তানের জননী সিমা খাতুন (২৮) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি যশোরের ইবনেসিনা হাসপাতালে ভর্তি ছিলেন। সিমা উপজেলার পাতিবিলা গ্রামের বিল্লাল হোসেনের স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন সংশ্লিষ্ঠ ওয়ার্ডের ইউপি সদস্য বিশারত হোসেন। হাসপাতাল থেকে রিলিজ দেয়ার পর সোমবার সন্ধ্যায় তার মৃত্যু হয়।

নিহতের স্বামী বিল্লাল হোসেন জানান, তার স্ত্রী ২১ সেপ্টেম্বর ডেঙ্গুতে আক্রান্ত হয়ে চৌগাছা ৫০ শয্যা মডেল হাসপাতালে ভর্তি হন। দু’দিন চৌগাছা হাসপাতালে ভর্তি থাকার পরও অবস্থার উন্নতি না হওয়ায় ২৩ সেপ্টেম্বর তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে রেফার করা হয়। সেখানে কোন কেবিন বা বেড না পেয়ে ওই দিনই তাকে যশোর ইবনেসিনা হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি অভিযোগ করে বলেন, সেখানে তাকে আইসিইউতে রাখা হয়। বৃহস্পতিবার আমার স্ত্রী সুস্থবোধ করলে আমাকে বলেন, আমি এখন সুস্থ বোধ করছি। আমাকে কখন এখান থেকে নিয়ে যাবে? বিষয়টি আমি কর্তব্যরত চিকিৎসককে জানালে তিনি নার্সদের জিজ্ঞেস করেন। নার্সরা বলেন রোগি এখন বেশ সুস্থ। কেবিনে দেয়া যাবে। তখন চিকিৎসক আমাকে বলেন কেবিন দেখেন। কিন্তু শত চেষ্টা করেও আমি ওই হাসপাতালে কোন কেবিন খালি পায়নি। পরে আমার স্ত্রীকে এইচডিতে রাখা হয়। সেখানে গত শুক্রবার রাত দশটার পর আমার স্ত্রীর যন্ত্রণা উঠলেও কোন ডাক্তার বা নার্স তাকে দেখেনি। এমন অবস্থায় শনিবার সকালে ডাক্তার বলেন, তাকে লাইফ সাপোর্ট দিতে হবে। তারপরও তাকে লাইফ সাপোর্টে দেয়া হয়নি। শেষে গত রবিবার সকালে তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়। সোমবার বিকালে হাসপাতাল কর্তৃপক্ষ আমাদের বলেন, আপনাদের রোগিকে হয়তো বাঁচানো যাবেনা। অন্য কোথাও নেন। তখন তাকে রিলিজ দিলে আমরা বাড়িতে ফিরিয়ে আনার পথে তার মৃত্যু হয়। তবে ইবনে সিনা হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি অস্বীকার করে বলেছে আমাদের হাসপাতালে কোন ডেঙ্গু রোগির মৃত্যু হয়নি।

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০১৯, ০৯:০৫ পি. এম.

৩০/০৯/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: