২৬ জানুয়ারী ২০২০, ১৩ মাঘ ১৪২৬, রবিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

মাদারীপুরে শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে মামলা

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০১৯, ০৫:০১ পি. এম.
মাদারীপুরে শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে মামলা

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একটি বেসরকারী টেলিভিশনের টক শো অনুষ্ঠানের মাধ্যমে জীবন নাশের হুমকি প্রদানের অভিযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে মাদারীপুরে আজ রবিবার আদালতে একটি মামলা দায়ের হয়েছে। মাদারীপুর জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট বাবুল আক্তার বাদী হয়ে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দন্ডবিধি ৫০৬(২) ধারায় এ মামলাটি দায়ের করেন। চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: নাজির হোসেন মামলার অভিযোগ গ্রহন করে আদেশের জন্য অপেক্ষমান রেখেছেন।

জানা যায়, গত ১৬ সেপ্টেম্বর ডিবিসি নিউজ টেলিভিশন চ্যানেলে রাজকাহন টক শো অনুষ্ঠানে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু “যেভাবে শেখ মুজিব বিদায় হয়েছে সেভাবে শেখ হাসিনা বিদায় হবে”এ মন্তব্যে করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জীবননাশের হুমকি প্রদান করেন।

মাদারীপুর আদালতের এপিপি এ্যাডভোকেট আবুল হাসান সোহেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একটি বেসরকারী টেলিভিশনের টক শো অনুষ্ঠানের মাধ্যমে জীবন নাশের হুমকি প্রদানের অভিযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে মাদারীপুর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের হয়েছে।

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০১৯, ০৫:০১ পি. এম.

২৯/০৯/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: