১২ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মহাখালীতে গৃহবধূর লাশ উদ্ধার


অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর মহাখালীতে ঝুমুর আক্তার (২৮) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী মিজানুর রহমানকে পুলিশ আটক করেছে। মহাখালীর ওয়্যারলেসগেট এলাকার জিপি-জি-১৭৬ নম্বর বাসার ষষ্ঠতলা থেকে মঙ্গলবার সকাল ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ঝুমুর আক্তার বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠী গ্রামের সোবহান হাওলাদারের মেয়ে।

নিহতের মামাতো ভাই এনায়েত করীম জানান, ১২ বছর আগে মিজানুর রহমানের সঙ্গে তার বোনের বিয়ে হয়। তাদের দুটি কন্যা সন্তান রয়েছে। তারা মহাখালীর ওই বাসায় ভাড়া থাকেন। তিন বছর আগে মিজানুর গোপনে আর একটি বিয়ে করেন ও বনানী এলাকায় দ্বিতীয় স্ত্রীকে নিয়ে থাকেন। বিয়য়টি ঝুমুর আক্তার জানার পর এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া বাধত। সোমবার রাতে মিজানুর রাত ৩টার দিকে বাসায় আসেন। পরে স্ত্রী তাকে প্রশ্ন করেন তিনি কোথায় ছিলেন। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। ওই বাসায় থাকতেন ঝর্ণার শ্বশুর নূরুল ইসলাম। শ্বশুর তার ছেলেকে বলেন, প্রায় এই ঝামেলা হয় এটা মিটিয়ে ফেলতে হবে। এরপর ঝর্ণার স্বামী তাকে মারধর করে বথরুমের পাশে ফেলে রাখেন।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন জানান, খবর পেয়ে ওই বাসার ষষ্ঠতলার বাথরুমের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। তার গলায় ও পিঠে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী মিজানুর রহমানকে আটক করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: