ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

কাপ নিয়ে ঘুমাচ্ছেন মেসি!

প্রকাশিত: ১৯:১৯, ২০ ডিসেম্বর ২০২২

কাপ নিয়ে ঘুমাচ্ছেন মেসি!

কাপ নিয়ে ঘুমাচ্ছেন ক্লান্ত মেসি

টানা ৩৬ বছর পর কাঙ্খিত সেই বিশ্বকাপ ধরা দিয়েছে লিওনেল মেসির আর্জেন্টিনার জালে। আর এই কাপটি মেসির প্রাপ্য বলে মনে করেন তার ভক্ত ও শুভাকাঙ্খিরা। অবশেষে চমৎকার খেলা উপহার দিয়ে মেসি সেই কাপ জয় করে নিয়েছেন।  

এদিকে, বিশ্বকাপের সেই ট্রফি নিয়ে ব্যক্তিগত ভাবে সময় কাটাচ্ছেন মেসি! এমনকি এই কাপ নিয়ে তিনি ঘুমান ও নিত্যদিনের সঙ্গী! মেসিকে দেখে সেটাই মনে হচ্ছে।

লিওনেল মেসি তার ফেসবুক পেজে তিনটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে কাপ নিয়েই মেসি ঘুমাচ্ছেন। এটি যেন তার এখন নিত্যদিনের সঙ্গী।

বিশ্বকাপে বিশাল ধকল গেছে মেসিদের শরীরের ওপর দিয়ে। টানা তিনদিন হয়তো ঘুমছাড়াই উৎসবের মধ্য দিয়ে কাটাতে হয়েছে। দোহা থেকে গতকাল সকালেই দেশের উদ্দেশ্যে বিমানে ওঠে মেসি এবং তার বিশ্বজয়ী দল।

আজ মঙ্গলবার ইতালির রোম থেকে ভোরের আলো ফোটার আগেই আর্জেন্টিনা দল পৌঁছে যায় দেশের মাটিতে। বিশ্বজয়ীদের বরণ করে নিতে উত্তাল হয়ে ওঠে পুরো দেশ।

দীর্ঘ বিমানভ্রমণ, উদযাপনের ক্লান্তি শেষে খানিক বিশ্রামের সুযোগ পেয়েই মেসির শরীর হেলে পড়ে বিছানায়। অধরা বিশ্বকাপ হাতের মুঠোয় আসার পর মেসি যেন সেটি ছাড়বেনই না। ঘুমানোর সময় সেটি তার নিজের কাছে থাকা ছাই। সেই ট্রফিকে পাশে নিয়েই এক সময় ঘুমিয়ে পড়েছেন বিশ্বসেরা এই তারকা। মেসি নিজেই ট্রফি পাশে নিয়ে ঘুমানোর ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×