ঢাকা, বাংলাদেশ   রোববার ০৪ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

উন্নত ফিচার সমৃদ্ধ রেডমি এ১ প্লাসের উন্মোচন

দেশের বাজারে শাওমির নতুন রেডমি সিরিজের ফোন

প্রকাশিত: ২০:০১, ২ নভেম্বর ২০২২

দেশের বাজারে শাওমির নতুন রেডমি সিরিজের ফোন

শাওমির নতুন রেডমি সিরিজের ফোন

শীর্ষ গ্লোবাল স্মার্টফোন কোম্পানি শাওমি আজ বুধবার সবার জন্য বাজেটের মধ্য নতুন রেডমি সিরিজের ফোন আনার ঘোষণা দিয়েছে।

শাওমির নতুন রেডমি এ১ সিরিজের এ১ প্লাস ফোনটিতে রয়েছে ডুয়েল ক্যামেরা, বড় ডিসপ্লে, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, স্টাইলিশ ডিজাইন ও শক্তিশালী ব্যাটারিসহ দুর্দান্ত সব ফিচার যা ব্যবহারকারীকে ভিন্নরকম এক অভিজ্ঞতা দিবে। 

রেডমি সিরিজের নতুন ফোন উন্মোচন উপলক্ষে শাওমি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, “রেডমি সিরিজ বরাবরই শাওমি ভক্তদের পছন্দের শীর্ষে থাকে। নতুন রেডমি এ১ প্লাস ফোনটিতে ৬.৫২ ইঞ্চির বড় ডিসপ্লে, স্টাইলিশ ডিজাইন, ডুয়েল ক্যামেরা, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৫০০০ এমএএইচ এর বড় ব্যাটারিসহ নানা দারুণ সব ফিচার থাকছে। আশা করি, রেডমি সিরিজের অন্যান্য ফোনের মতো রেডমি এ১ প্লাস ফোনটিও সবার মন জয় করে নিবে।’

রেডমি এ১ প্লাস রয়েছে ৬.৫২ ইঞ্চির বড় ডিসপ্লে যাতে থাকছে ১৬০০x৭২০ পিক্সেল এইচডি প্লাস রেজ্যুলেশন। যা ভিডিও দেখা ও গেমিং খেলার দুর্দান্ত অভিজ্ঞতা দিবে। চোখে স্বস্তি দিতে ফোনে  রয়েছে ডার্ক থিম ও নাইট লাইট মোড। 

ক্যামেরায় ভালো অভিজ্ঞতা দিতে এ১ প্লাসে থাকছে ডুয়েল ক্যামেরা। একটি ৮ মেগাপিক্সেলের রিয়ার ও অন্যটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। রিয়ার ও ফ্রন্ট ক্যামেরা দিয়ে প্রোর্ট্রটে, শর্ট ভিডিও, টাইম ল্যাপস সহ বিভিন্ন মোডে ছবি ও ভিডিও করা যাবে।

দ্রুত আনলকিং এর জন্য রেডমি এ১ প্লাসে থাকছে রিয়্যার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। সার্বিক পারফরমেন্সের দিক থেকেও এগিয়ে রেডমি এ১ প্লাস। কারণ এখানে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর। ৩ জিবি র্যাম ও ৩২ জিবি রম সমৃদ্ধ স্টোরেজকে চাইলে যেকেউ ১ টেরাবাইট পর্যন্ত বৃদ্ধি করতে পারবেন। তাই, সবমিলিয়ে হার্ডওয়্যার ও সফটওয়্যার শক্তিশালী হওয়ায় স্মুথ পারফরমেন্স পাওয়া যাবে নিশ্চিত। প্রয়োজনীয় সব অ্যাপস ব্যবহার করা যাবে নির্বিঘ্নে।

স্টাইলিশ ফ্লাট-ফ্রেইম ডিজাইনের রেডমি এ১ প্লাসে ব্যবহার করা হয়েছে স্বচ্ছ লেদার-লাইক টেক্সার যা আঙুলের যেকোন ঘষামাজা দাগ থেকে ফোনকে রক্ষা করবে। এছাড়া বাজেট ফোন হলেও এখানে থাকছে ৫০০০ এমএএইচ এর বড় ব্যাটারি ও ১০ ওয়াটের চার্জার। সুতরাং নিত্যদিনের ব্যবহারের জন্য চার্জ নিয়ে খুব একটা চিন্তা করতে হবে না। 

কবে পাওয়া যাবে, দাম : 

রেডমি এ১ প্লাস পাওয়া যাবে আকর্ষণীয় ব্লাাক, লাইট গ্রিন ও লাইট ব্লু রঙে। ২ নভেম্বর, ২০২২ থেকে ফোনটি দেশের সব অথরাইজড শাওমি স্টোরে পাওয়া যাবে। ৩ +৩২ জিবি ডিভাইসটির দাম ১১,৯৯৯ টাকা। 


 

monarchmart
monarchmart

শীর্ষ সংবাদ:

অষ্ট্রেলিয়াকে বিদায় করে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা
রাজধানীর বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড শুরু
খালেদা জিয়ার বাসার সামনে চেকপোস্ট
নেতাকর্মীদের প্রস্তুত থাকতে বললেন ওবায়দুল কাদের
নিরপেক্ষ সরকার গঠন করে নির্বাচন করতে হবে: ফখরুল
নরসিংদীতে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা
‘জ্বালানি তেল আমদানি করে বিক্রি করতে পারবে বেসরকারি খাত’
দেশে ডলার সংকট নয়, ঘাটতি আছে: পরিকল্পনামন্ত্রী
১০ ডিসেম্বর সুনির্দিষ্ট কোনো নাশকতার তথ্য নেই: আইজিপি
প্রাথমিকে ফিরছে বৃত্তি পরীক্ষা
এরদোয়ানের সঙ্গে বৈঠকের প্রস্তাব বাশার আল আসাদের প্রত্যাখ্যান
রাশিয়ার তেলের দাম বেঁধে দিলো ইউরোপীয় ইউনিয়ন