ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার মাহী : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ১৫:৪০, ১৮ মার্চ ২০২৩

সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার মাহী : স্বরাষ্ট্রমন্ত্রী

ক্যাপ: প্রেস বিফ্রিং করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। মাহীর পুলিশের বিরুদ্ধে করা অভিযোগ সঠিক কিনা তা তদন্তেই বেরিয়ে আসবে।

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে শনিবার (১৮ মার্চ) রাজধানীর তেজগাঁওয়ে আয়োজিত এক অনুষ্ঠান শেষে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। 

তিনি বলেন, আমি শুনেছি, গাজীপুরের কমিশনার মোল্যা নজরুল ইসলামের বিরুদ্ধে ফেসবুক লাইভে এসে মাহী কিছু বক্তব্য দিয়েছেন। এজন্য মামলা হয়েছে। আমি সব কিছু জানি না, শুনেছি। এটা ভালো করে জেনে আমি বলতে পারবো।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যখন একটা অভিযোগ আসে তখন তদন্ত করতে হয়। তদন্তে সব কিছু বেরিয়ে আসবে। মাহীর বক্তব্য সঠিক কি না, কিংবা পুলিশ যেটা করেছে সেটি সঠিক কি না, তা তদন্তে বেরিয়ে আসবে।

পুলিশ কর্মকর্তা হত্যা মামলার পলাতক আসামি আরাভ খান ওরফে রবিউল ইসলামকে ফেরানোর উদ্যোগ সম্পর্কে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ইন্টারপোলের সহায়তায় তাকে ফিরিয়ে আনতে সব ধরনের চেষ্টা চলছে।

মন্ত্রী বলেন, ইতিমধ্যে তাকে ধরতে ইন্টারপোলের সহযোগিতা চাওয়া হয়েছে। যেসব তথ্য আমাদের কাছে এসেছে, তা যাচাই-বাছাই করে ব্যবস্থা নেওয়া হবে।

এসআর

×