ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’ বলে গৃহবধুর আত্মহত্যা

প্রকাশিত: ১৮:১২, ২৭ সেপ্টেম্বর ২০২২

‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’ বলে গৃহবধুর আত্মহত্যা

প্রতীকী ছবি।

রাজধানীর মানিকনগরে একটি বাসা থেকে ছন্দা রায় (২৬) নামের এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আড়াই মাস আগে বিয়ে হয়েছিল তার। 

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা মেডিকেল কলেক মর্গে মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়। এর আগে সোমবার রাত ১০টার দিকে মুগদা মানিকনগরের ৭ তলা বাড়ির ৫ম তলা থেকে ছন্দার মৃতদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ। ময়নাতদন্ত শেষে স্বজনদেরকে লাশ বুঝিয়ে দেওয়া হয়েছে।

মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) ফেরদৌসী আক্তার জানান, সোমবার রাতে ওই বাসা থেকে ফ্যানের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ব্যাংক কর্মকর্তা স্বামীর সঙ্গে থাকতেন তিনি। ঘটনার সময় স্বামী অফিসে ছিলেন। গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে জানালেও এর কারণ জানা যায়নি।

এদিকে ছন্দার বড় বোন দীপা রানী বলেন, তাদের বাড়ি ঠাকুরগাঁও রাণীশংকৈল থানার রাউতনগর গ্রামে। ছন্দা রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অর্থনীতিতে মাষ্টার্সে পরীক্ষা দিয়েছিলো। এরপর গত ৮জুলাই পারিবারিকভাবে বাংলাদেশ ব্যাংকের উপপরিচালক উত্তম কুমার রায়ের সঙ্গে বিয়ে হয়। তিন বোনের মধ্যে ছন্দা ছিল ছোট।

তিনি আরও বলেন, বিয়ের পর থেকে ঢাকাতেই থাকতেন তারা। গতকাল রাতে খবর পান ছন্দা আত্মহত্যা করেছেন। পরে বাসায় গিয়ে ছন্দার মৃতদেহ দেখতে পান। 

ছন্দা বলেন, থানা পুলিশের কাছ থেকে জানতে পেরেছি ছন্দা একটা চিরকুট লিখে গেছে। তাতে লিখা আছে- আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। তবে ছন্দার আত্মহত্যা বিষয়টি তাদের কাছে সন্দেহজনক বলে দাবি করেন।
 

এসআর

সম্পর্কিত বিষয়:

×