ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

মাহাদী সেকেন্দারের ’মুক্তিযুদ্ধের দর্শন ও বঙ্গবন্ধু’ গ্রন্থের মোড়ক উন্মোচন

প্রকাশিত: ১৪:৪৬, ২৬ ফেব্রুয়ারি ২০২৩; আপডেট: ১৫:২৬, ২৬ ফেব্রুয়ারি ২০২৩

মাহাদী সেকেন্দারের ’মুক্তিযুদ্ধের দর্শন ও বঙ্গবন্ধু’ গ্রন্থের মোড়ক উন্মোচন

মোড়ক উন্মোচন 

তরুণ লেখক,গবেষক,সাংস্কৃতিক সংগঠক ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক মো. সাঈদ মাহাদী সেকেন্দার এর প্রবন্ধগ্রন্থ 'মুক্তিযুদ্ধের দর্শন ও বঙ্গবন্ধু' এর মোড়ক উন্মোচন করা হয়েছে। 

শনিবার (২৫ ফেব্রুয়ারি) অমর একুশে বইমেলা প্রাঙ্গণের সোহরাওয়ার্দী উদ্যানের মোড়ক উন্মোচন মঞ্চে বইটির মোড়ক উন্মোচন করা হয়।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. আইনুল ইসলাম, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম ফরাজী এবং সাধারণ সম্পাদক এস. এম আকতার হোসাইনসহ প্রমুখ। মোড়ক উন্মোচন অনুষ্ঠান সঞ্চালনা করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সিএসই অ্যালামনাই এসোসিয়েশন এর সভাপতি ও সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা প্রকৌশলী ফকর উদ্দিন মানিক। 

উল্লেখ্য, সাঈদ মাহাদী সেকেন্দার লেখক হিসেবে পরিচিতির পাশাপাশি বিতর্ক,অভিনয়,উপস্থাপনা সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনে তার সক্রিয় পদচারণা রয়েছে। 
 

টিএস

×