ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

জেনে নিন, কত দামি উপহার পেলেন অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্ট

প্রকাশিত: ১২:৪০, ১০ মার্চ ২০২৪; আপডেট: ১৩:০৫, ১০ মার্চ ২০২৪

জেনে নিন, কত দামি উপহার পেলেন অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্ট

অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্ট

ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের জমকালো প্রাক্-বিয়ের অনুষ্ঠান শেষ হয়েছে কয়েকদিন আগে। কিন্তু অনুষ্ঠানের খুঁটিনাটি নিয়ে এখনো চলছে তুমুল চর্চা। অতিথিদের কাছ থেকে অনন্ত-রাধিকা কি কি  উপহার পেলেন এগুলোও বাদ যাচ্ছে না আলোচনায়। 

অনন্ত-রাধিকার ব্যয়বহুল প্রাক্-বিয়ের অনুষ্ঠান ১ থেকে ৩ মার্চ ভারতের গুজরাটের জামনগরে অনুষ্ঠিত হয়। এই জুটির বিয়ে হবে আগামী ১২ জুলাই। 

আরও পড়ুন : রবীন্দ্র নজরুল ও গণসংগীত উৎসবে স্নিগ্ধ শহর

তিন দিনের প্রাক্-বিয়ের অনুষ্ঠানে দেশ-বিদেশের ব্যবসা-বাণিজ্য-শিল্প, রাজনীতি, ক্রীড়া, বিনোদনসহ নানা অঙ্গনের খ্যাতনামা ব্যক্তিরা অতিথি হয়ে আসেন। অনুষ্ঠানে দেশি-বিদেশি তারকা অনুষ্ঠানে পারফর্ম করেন।

ডিএনএ ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, অনুষ্ঠানে আসা অনেক বলিউড তারকা, ক্রীড়া ব্যক্তিত্ব অনন্ত ও রাধিকাকে অভিনন্দন জানিয়ে দামি উপহার দিয়েছেন।

বলিউড তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট এই অনুষ্ঠানের অতিথি ছিলেন। তাঁরা রাধিকাকে অভিজাত ফ্যাশন ব্র্যান্ড গুচির একটি চমৎকার ক্লাচ দিয়েছেন। ক্লাচটি হীরা দিয়ে তৈরি। আর অনন্তকে দামি এয়ার জর্ডানের জুতা উপহার দিয়েছেন তাঁরা।

বলিউড সুপারস্টার সালমান খান অনুষ্ঠানে অতিথি ছিলেন। পারফর্ম করেছেন। তিনি অনন্তকে একটি ব্যয়বহুল কাস্টমাইজড ঘড়ি উপহার দিয়েছেন। ঘড়িটি বিশেষভাবে অনন্তর জন্যই অর্ডার করে তৈরি করা হয়েছিল। এ ছাড়া ভাইজানখ্যাত এই তারকা রাধিকাকে এক জোড়া হীরার কানের দুল দিয়েছেন।

অনুষ্ঠানে বলিউড বাদশা শাহরুখ খানের সরব উপস্থিতি ছিল। তিনিও অনুষ্ঠানে পারফর্ম করেন। অনন্ত-রাধিকা জুটিকে একটি মার্সিডিজ বেঞ্জ ৩০০ এসএলআর গাড়ি উপহার দিয়েছেন শাহরুখ। বিলাসবহুল এই গাড়ির দাম ৫ কোটি রুপির বেশি।

বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা-কিয়ারা আদভানি দম্পতি অনন্ত-রাধিকা জুটিকে সোনা ও হীরার তৈরি গণেশ ও লক্ষ্মীমূর্তি উপহার দিয়েছেন। অনন্তর বড় বোন ইশা আম্বানির ছোটবেলার বন্ধু কিয়ারা।

আরেক বলিউড তারকা দম্পতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ অনুষ্ঠানে অতিথি হিসেবে এসে রাধিকাকে একটি হীরার ব্রেসলেট ও নেকলেস উপহার দিয়েছেন।

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং দম্পতি অনন্ত-রাধিকা জুটিকে দুটি কাস্টমাইজড ডায়মন্ড রোলেক্স ঘড়ি উপহার দিয়েছেন, যার মূল্য ১ কোটি রুপি।

ডিএনএ ইন্ডিয়া

তাসমিম

সম্পর্কিত বিষয়:

×