ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

দুই গাড়ির রেষারেষিতে প্রাণ গেল ৪ বছরের শিশুর

প্রকাশিত: ১১:৩৫, ১৮ ডিসেম্বর ২০২৩; আপডেট: ১১:৪৩, ১৮ ডিসেম্বর ২০২৩

দুই গাড়ির রেষারেষিতে প্রাণ গেল ৪ বছরের শিশুর

রাস্তায় গাড়ি নিয়ে রেষারেষির সময় এক গাড়ির চালক অন্য একটি গাড়িকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

দুই গাড়ির রেষারেষিতে মারা গেলেন চার বছরের শিশু। বাবা-মায়ের চোখের সামনেই ওই শিশুকে গুলি করে হত্যা করে অন্য গাড়ির চালক। 

শুক্রবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় যুক্তরাষ্ট্রের ল্যাঙ্কাস্টারে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। 

আরও পড়ুন : দুর্ঘটনার কবলে বাইডেন

পুলিশ জানিয়েছে, রাস্তায় গাড়ি নিয়ে রেষারেষির সময় এক গাড়ির চালক অন্য একটি গাড়িকে লক্ষ্য করে গুলি ছোড়ে। সেই গাড়িতে এক দম্পতি ছিলেন। সঙ্গে ছিল তাদের চার বছরের সন্তান। দম্পতির চার বছরের শিশুটি পেছনের আসনে বসে ছিল। গুলিটি ওই চার বছরের শিশুর গায়ে এসে লাগে। এরপরই শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাকে কোনো কাজ হয়নি। এ ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে।

লস অ্যাঞ্জেলেস শেরিফের দপ্তর সংবাদমাধ্যম ‘এলএ টাইমস’কে জানিয়েছে, গাড়ি পাশ কাটানো নিয়ে ঝামেলার সূত্রপাত। ল্যাঙ্কাস্টারের একটি সড়কে ওই পরিবারের গাড়ি পাশ কাটিয়ে বেরনোর চেষ্টা করতে গেল দুই গাড়ির মধ্যে রেষারেষি হয়। তখনই এক গাড়ির চালক ওই দম্পতির গাড়ি লক্ষ্য করে গুলি ছোড়ে। সেই গুলি দম্পতির ছেলের গায়ে লাগে। এতে ওই শিশুটির মৃত্যু হয়। 

খুনের অভিযোগে ২৯ বছর বয়সি গাড়িচালক এবং তার সঙ্গে থাকা এক ২৭ বছর বয়সি মহিলাকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্তরা বর্তমানে লস অ্যাঞ্জেলেস কাউন্টি কারাগারে বন্দি রয়েছে। 

খবর এনডিটিভি

টিএস

×