ঢাকা, বাংলাদেশ   শনিবার ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

মসজিদ থেকে জুতা চুরি, প্রবাসীকে ফেরত পাঠাচ্ছে কুয়েত

প্রকাশিত: ১৫:৩৯, ১০ জুন ২০২৪

মসজিদ থেকে জুতা চুরি, প্রবাসীকে ফেরত পাঠাচ্ছে কুয়েত

জুতা চুরির দায়ে তাকে ইতোমধ্যেই গ্রেপ্তারও করেছে দেশটির কর্তৃপক্ষ।

মসজিদ থেকে জুতা চুরির ঘটনার একটি ভিডিও ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।মসজিদ থেকে জুতা চুরির দায়ে এক প্রবাসীকে তার নিজ দেশে ফেরত পাঠাচ্ছে কুয়েত। অভিযুক্ত ওই প্রবাসী মিসরের নাগরিক এবং জুতা চুরির দায়ে তাকে ইতোমধ্যেই গ্রেপ্তারও করেছে দেশটির কর্তৃপক্ষ।

রবিবার (৯ জুন) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম গালফ নিউজ।

প্রতিবেদনে বলা হয়েছে, সালমিয়া এলাকার একটি মসজিদ থেকে জুতা চুরির অভিযোগে এক মিসরীয় প্রবাসীকে গ্রেপ্তার করেছে কুয়েত কর্তৃপক্ষ। অপরাধ তদন্ত বিভাগের সাথে সমন্বয় করে অভিযুক্ত ব্যক্তিকে শনাক্তের পর গ্রেপ্তার করে কুয়েতের স্বরাষ্ট্র মন্ত্রনালয়।

অভিযুক্ত ওই প্রবাসীর বিরুদ্ধে একাধিক চুরি এবং বিশ্বাসভঙ্গের ঘটনাসহ অপরাধমূলক কার্যকলাপে জড়িত থাকার ইতিহাস রয়েছে বলে জানা গেছে।

গালফ নিউজ বলছে, অপরাধের ঘোষণার অংশ হিসেবে স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে ওই প্রবাসীর একটি ছবিও প্রকাশ করা হয়েছে। তার বিরুদ্ধে বিচারাধীন মামলার রেজোলিউশন অনুসরণ করে ওই ব্যক্তিকে কুয়েত থেকে নির্বাসন তথা নিজ দেশে ফেরত পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এছাড়াও, মসজিদ থেকে জুতা চুরির ঘটনার একটি ভিডিও ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ফুটেজে স্পষ্ট দেখা যাচ্ছে, মিসরের ওই লোকটি জুতা চুরির কাজে লিপ্ত রয়েছেন।

এই ঘটনায় ব্যাপক ক্ষোভের জন্ম হয়েছে বলেও জানিয়েছে গালফ নিউজ।

তাসমিম

×