ঢাকা, বাংলাদেশ   বুধবার ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

কণ্ঠশিল্পী মৌসুমীর বাসায় দুর্ধর্ষ চুরি

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ 

প্রকাশিত: ২১:১৯, ৭ ডিসেম্বর ২০২২

কণ্ঠশিল্পী মৌসুমীর বাসায় দুর্ধর্ষ চুরি

কণ্ঠশিল্পী আয়েশা মৌসুমী

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি টিসি রোডের পাইনাদী পূর্বপাড়া এলাকায় কণ্ঠশিল্পী আয়েশা মৌসুমীর ফ্ল্যাটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় তার বাসা থেকে ১৫ ভরি স্বর্ণালঙ্কার লুট করা হয়েছে বলে জানানো হয়েছে।

বুধবার (৭ ডিসেম্বর) বিকালে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। 

এ ঘটনায় আয়েশা মৌসুমীর মা নাসিমা বেগম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যা থেকে রাতের কোনো এক সময় পাইনাদী পূর্বপাড়া এলাকার চান টাওয়ারের ৬ তলার ফ্ল্যাট বাসায় এ চুরির ঘটনা ঘটে। 

কণ্ঠশিল্পী আয়েশা মৌসুমীর স্বজনরা সাংবাদিকদের জানান, গতকাল মঙ্গলবার সন্ধ্যার দিকে ঘরে তালা দিয়ে তিনি তার মায়ের সঙ্গে বাইরে বের হন। আনুমানিক রাত দেড়টার দিকে বাসায় ফিরে তাদের ঘর এলোমেলো অবস্থায় দেখতে পান। ফ্ল্যাটের বাইরে দিয়ে তাদের দরজা তালা দেয়া অবস্থাই ছিল। এ সময় তার বাসা থেকে প্রায় ১৫ ভরি স্বর্ণালঙ্কার দুর্র্বৃত্তরা লুট করে নিয়ে যায়। স্বর্ণালঙ্কার ছাড়া তার বাসার আর কোনো জিনিসপত্র চুরি হয়নি। 

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, কণ্ঠশিল্পী মৌসুমীর ফ্ল্যাট বাসার দরজা তালা দেয়া অবস্থাই ছিল। ধারণা করা হচ্ছে- বাইরে থেকে কেউ ডুপ্লিকেট চাবি দিয়ে দরজা খুলে স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দেয়া হয়েছে। পুলিশের টিম মাঠে কাজ করছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। 

 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart