ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

এবার জন্মদিনের পোশাকে প্রকাশ্যে উরফি

প্রকাশিত: ১৫:২৪, ১৬ অক্টোবর ২০২২

এবার জন্মদিনের পোশাকে প্রকাশ্যে উরফি

অভিনেত্রী উরফি

টেলি দুনিয়াতে অভিনেত্রী হিসাবে তিনি রাজ করছেন না। তবুও তাকে ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যমে যে পর্যায়ের উন্মাদনা দেখা যায়, তা যে কোনো অভিনেত্রীর কাছেই ঈর্ষণীয়। বিতর্ক তার নিত্যসঙ্গী। কিন্তু তাতে ‘কুছ পরোয়া নেহি’। নেটদুনিয়ায় তার উজ্জ্বল উপস্থিতি বরাবরই তুফান তোলে। তার বেশভূষা চর্চার কেন্দ্রবিন্দুতে থাকে। নেটদুনিয়া কাপানো বলিপাড়ার সেই মোহময়ী কন্যা উরফি জাভেদ কাছের বন্ধুদের নিয়ে সম্প্রতি জন্মদিন উদ্‌‌যাপন করলেন।

শনিবার ২৫ বছরে পা দিলেন উরফি। তার জন্মদিন উপলক্ষে স্বাভাবিক ভাবেই বাড়তি উন্মাদনায় ছিলেন তার ভক্তরা। বিশেষত, জন্মদিনে কোন পোশাকে দেখা যাবে উরফিকে এ নিয়ে অনেকেরই আগ্রহ ছিল।

উরফি মানেই ‘খুল্লমখুল্লা’ পোশাক। জন্মদিনেও তার ব্যতিক্রম দেখা গেল না। সোনালি রঙের ‘টপ’ পরে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বেশ খোলামেলা ভাবেই জন্মদিনে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি।

ইয়া বড় মাপের একটা কেকের সামনে হাসিমুখে ছবি তুলেছেন উরফি। গলায় লকেট। চোখেমুখে তার এক মায়াবী লাবণ্য ধরা পড়েছে। উরফির ছবি দেখে মজেছেন ভক্তরা।

কাছের বন্ধুবান্ধবদের নিয়েই জন্মদিন উদ্‌যাপন করেছেন উরফি। বন্ধুদের সঙ্গে একাধিক নিজস্বীতে ধরা দিয়েছেন উরফি। 

সাংবাদিকতা নিয়ে পড়াশোনা করলেও তার ঝোঁক ছিল ফ্যাশন ডিজাইনিংয়ের প্রতি। আর সে কারণেই দিল্লিতে এক ফ্যাশন ডিজাইনারের সহকারী হিসাবে কাজ শুরু করেছিলেন। পরে একাধিক ফ্যাশন শোয়ে র‌্যাম্পে দ্যুতি ছড়িয়েছেন উরফি।

পরবর্তী সময়ে একাধিক ধারাবাহিকে কাজ করেছেন উরফি। ‘বড়ে মিয়াঁ কি দুলহেনিয়া’, ‘সাত ফেরো কি হেরাফেরি’, ‘বেপান্না’, ‘মেরি দুর্গা’, ‘কসৌটি জিন্দেগি কি’, ‘ইয়ে রিস্তা ক্যয়া কহেলতা হ্যায়’-এর মতো ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে।

২০২১ সালে ‘বিগ বস ওটিটি’-র পর থেকেই তার জনপ্রিয়তা শিখরে পৌঁছায়। ওই রিয়্যালিটি শোয়ে যদিও শুরুর দিকেই ছিটকে যান উরফি। কিন্তু তার বেশভূষা নিয়ে জোর চর্চা শুরু হয়। এরপর থেকে যত দিন গড়িয়েছে, ততই উরফির পোশাক, বেশভূষা তুফান তুলেছে নেটমাধ্যমে। কখনও তার আলটপকা মন্তব্য ঘিরে বিতর্ক তৈরি হয়েছে, আবার কখনও শুধু মাথার চুল দিয়েই বক্ষদেশ ঢেকে ছবি তুলে হইচই ফেলেছেন।

উরফি যেখানেই যান তাকে রীতিমতো ধাওয়া করেন ফটোশিকারীরা। তার বেশভূষা নিয়ে একবার এক সাক্ষাৎকারে হাসতে হাসতে অভিনেত্রী বলেছিলেন, ‘লোকে তো চায় আমি পোশাক না পরি, তাই বলে আমি কি বেআব্রু হয়ে যাব?’

কখনও তিনি ব্লেড দিয়ে তৈরি পোশাক পরেছেন, কখনও তাকে দেখা গিয়েছে সেফটিপিনে তৈরি পোশাকে। কিছুদিন আগেই ঘড়ি দিয়ে তৈরি স্কার্ট পরে ভক্তদের মনে ঝড় তুলেছিলেন তিনি। সম্প্রতি নিরাবরণ হয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন উরফি। তার হাতে ছিল কাচ। সেখানে হলুদ রং লাগানো ছিল। এমন ভাবে কাচটি মডেল-তারকা ধরেছিলেন, যাতে লজ্জা নিবারণ হয়।

তার যেমন খুশি পোশাক পরে বেরিয়ে পড়া নিয়ে বিতর্ক তো হয়ই। কিন্তু তাতে কোনো পাত্তা দেন না তিনি। তবে একবার একটি ঘটনায় বেজায় চটেছিলেন উরফি। এ নিয়ে পুলিশেরও দ্বারস্থ হন। তার ছবি বিকৃত করে তা ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে বলে এক যুবকের বিরুদ্ধে অভিযোগ করেন উরফি। এমনকি, তিনি অভিযোগ করেন, ওই যুবকের সঙ্গে ভিডিও সেক্স করতে বলা হয়েছিল তাকে। আর না করলে নাকি তার নগ্ন ছবি বলিউডে ছড়িয়ে দেওয়া হবে।

তাকে ধর্ষণের হুমকিও দেওয়া হয়েছিল বলে অভিযোগ করেন। এ নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল। নেটমাধ্যমে অভিযুক্তের ছবি প্রকাশ্যে এনে হইচই ফেলে দিয়েছিলেন উরফি।

কিছু দিন আগে আচমকা অসুস্থ হয়ে পড়েছিলেন। জ্বরে ভুগছিলেন অভিনেত্রী। ভর্তি করানো হয়েছিল হাসপাতালে। তবে অসুস্থতা কাটিয়ে এখন তিনি সুস্থ। জন্মদিনের উদ্‌যাপনে খোশমেজাজেই পাওয়া গিয়েছে উরফিকে।

এমএইচ

monarchmart
monarchmart