ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

‘সিনেমাতে নায়িকাদের বিছানায় নেয়া আমার কাছে ডালভাত’ 

প্রকাশিত: ১৪:১৩, ২০ নভেম্বর ২০২৩

‘সিনেমাতে নায়িকাদের বিছানায় নেয়া আমার কাছে ডালভাত’ 

মনসুর 

‘সিনেমাতে নায়িকাদের তুলে বিছানায় নেয়া আমার কাছে ডালভাত’ এমন একটি মন্তব্য করে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন দক্ষিনি ছবির অন্যতম জনপ্রিয় কমেডিয়ান মনসুর আলি খান। 

সম্প্রতি এক অনুষ্ঠানে মনসুর জানান, আগের সব সিনেমাতে আমি নায়িকাদের তুলে বিছানায় নিয়ে যেতাম। তেমন দৃশ্যে অভিনয় করা আমার কাছে এখন ডালভাত। মূলত এই ঘটনার সূত্রপাত হয়, অভিনেত্রী তৃষাকে কেন্দ্র করে এমন মন্তব্য করে। তিনি বলেন, একই সিনেমাতে অভিনয় করলেও তৃষার সঙ্গে কোনো দৃশ্যে অভিনয় করার সুযোগ না পেয়ে কিছুটা হতাশ আমি। এসময় তিনি বলেন, তৃষার সঙ্গে একই সিনেমাতে অভিনয় করছি, তখন ভেবেছিলাম তার সঙ্গে আমার একটা বেডরুমের দৃশ্য তো থাকবেই। এর পর থেকেই মূলত শুরু হয় সমালোচনা।  

অভিনেত্রী তৃষা ও মনসুর একসাথে কাজ করেছেন লিও নামের এক ছবিতে। কিন্তু একসাথে কাজ করলেও তাঁদের দুজনের একসাথে কোন সিন ছিলো না মুভিতে। এই ভিডিও ভাইরাল হওয়ার পরই সোশ্যাল সাইটের পাতায় সমালোচনার ঝড় ওঠে। 

মনসুরের ‘দাবি’র কথা জানতে পেরে রেগে যান অভিনেত্রী তৃষাও। তিনি লেখেন, সমাজমাধ্যমের সৌজন্যে একটা ভিডিও আমার নজরে এসেছে, যেখানে মনসুর আলি খান আমাকে নিয়ে অশালীন কিছু কথা বলেছেন। এমন আচরণের প্রতিবাদ তো জানাচ্ছি বটেই, পাশাপাশি আমি মনে করি আমি সৌভাগ্যবতী যে, তার মতো অভিনেতার সঙ্গে আমাকে অভিনয় করতে হয়নি। ভবিষ্যতেও কখনও সেই দিন আসবে না।

এই বিতর্ক নিয়ে মুখ খুলেছেন মনসুর নিজেও। একটি বিবৃতির মাধ্যমে তিনি জানিয়েছেন, তার ছেলেমেয়েদের সূত্রে নাকি তিনি এই গোটা ঘটনা সম্পর্কে অবগত হয়েছেন। তার দাবি, তার সিনেমা মুক্তির আগে ইচ্ছাকৃত ভাবে নাকি তার বিরুদ্ধে এমন অপপ্রচার করা হচ্ছে। অভিনেতা আরও জানিয়েছেন, নেহাত মজা করেই নাকি ওই কথা বলেছিলেন তিনি।

এবি 

×