ঢাকা, বাংলাদেশ   রোববার ১৪ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

টাইমস স্কয়ারে দাঁড়িয়ে চুমু, ঋদ্ধি-সুরঙ্গনার ছবি ভাইরাল

প্রকাশিত: ২০:৫৩, ১০ জুলাই ২০২৪

টাইমস স্কয়ারে দাঁড়িয়ে চুমু, ঋদ্ধি-সুরঙ্গনার ছবি ভাইরাল

ঋদ্ধি সেন ও সুরঙ্গনা ব্যানার্জি। ছবি: সংগৃহীত

ঋদ্ধি সেন ও সুরঙ্গনা ব্যানার্জি। ভারতীয় বাংলা সিনেমার এই দুই তরুণ অভিনয়শিল্পী চুটিয়ে প্রেম করছেন। নতুন খবর হলো, নিউইউর্কের প্রাণকেন্দ্র টাইমস স্কয়ারে প্রকাশ্যে প্রেমিকা সুরঙ্গনাকে চুমু দিয়েছেন কৌশিক সেন পুত্র। ইতোমধ্যে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। নেটিজেনরা মন্তব্য করছেন নানা ধরনের।

ঋদ্ধি সেনের পোস্ট করা ছবিতে উৎপল ভৌমিক নামের একজন লিখেছেন, ঠিকই আছে ভাই। তোমার অভিনয় ভালো লাগে। চুমুর ছবি পাবলিক না করলেই ভালো লাগে।

সৃজিত রূপম অধিকারী লিখেছেন, বাবার পয়সা থাকলে এ রকম নানা বিদেশি পোজে ছবি দেওয়া যায়।

আদিতা সানাম সুবহী লিখেছেন, তোমার বাবা কোথায়?

তমাল গঙ্গোপাধ্যায় নামে আরেকজন লিখেছেন, আমরা না ইস্টার্ন, আবার না ওয়েস্টার্ন। সেজন্য আজকাল রিলেশনশিপ বেশিদূর এগোয় না। তারপর আবার সোশ্যাল মিডিয়াতে এসব। যে কোন রিলেশনশিপ প্রাইভেট। এভাবে পোস্ট না করলে কী জীবন বৃথা হয়ে যাবে? একটু ভেবে দেখো, তুমি আমার ছোট ভাইয়ের মতো।

কয়েক দিন আগে শিকাগোতে অনুষ্ঠিত হয় নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে (এনএবিসি)। এতে যোগ দিতে যুক্তরাষ্ট্রে যান ঋদ্ধি সেন ও সুরঙ্গনা ব্যানার্জি। এ অনুষ্ঠান শেষ হওয়ার পর নিউইয়র্কে ঘুরে বেড়ান তারা। 
সেখানকার বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলে তার ভেতর থেকে তাদের চুমু খাওয়ার ছবিটি নিয়ে শুরু হয় সমালোচনা। যা এখনও চলমান।

‘ওপেন টি বায়োস্কোপ’ সিনেমায় প্রথম জুটি বেঁধে অভিনয় করেন ঋদ্ধি সেন ও সুরঙ্গনা ব্যানার্জি। এতে প্রেমিক-প্রেমিকার চরিত্রে দেখা যায় তাদের। 

 

এসআর

×