ঢাকা, বাংলাদেশ   রোববার ১৪ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

চমকের বাগদান সম্পন্ন, শিগগিরই বিয়ে

প্রকাশিত: ১৮:৫৩, ২০ জুন ২০২৪

চমকের বাগদান সম্পন্ন, শিগগিরই বিয়ে

চমক পরেছেন লাল শাড়ি ও তার হবু স্বামী লাল পাঞ্জাবিতে সেজেছেন।

ছোট পর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমকের বাগদান সম্পন্ন হয়েছে। সোমবার (১৭ জুন) বিশেষ দিনের ছবি নিজের ফেসবুকে প্রকাশ করে নেটিজেনদের বাগদানের কথা জানান অভিনেত্রী। তবে কবে বিয়ে করতে যাচ্ছেন সে বিষয়ে কিছুই জানাননি চমক।

ফেসবুকে পোস্ট করা ছবিতে দেখা যায়, চমক পরেছেন লাল শাড়ি ও তার হবু স্বামী লাল পাঞ্জাবিতে সেজেছেন। পাশাপাশি দুজনের হাতে আংটি বদলেরও ছবি প্রকাশ করেছেন।

চমক ছবি প্রকাশ করে ক্যাপশনে লিখেছেন, ‘বন্ধুরা, আমরা একে অপরের প্রেমে পড়েছি! আমাদের স্বর্গীয় ভালোবাসা আর তোমাদের প্রার্থনায় আমরা আনুষ্ঠানিকভাবে আংটি বদল করেছি। শিগগির আমরা বিয়ে করতে যাচ্ছি। আমাদের জন্য দোয়া করবেন।’

জানা যায়,  নিজের পছন্দের মানুষটিকেই জীবনসঙ্গী করতে যাচ্ছেন চমক। তার সঙ্গেই আংটিবদল হয়েছে। তবে পাত্র কে বা তার সঙ্গে কবে থেকে পরিচয় সে বিষয়েও কিছু জানা যায়নি। 

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে ২০১৭ সালে শোবিজ অঙ্গনে পা রাখেন রুকাইয়া জাহান চমক। ২০২০ সালে ছোট পর্দার অভিনয় শুরু করেন। তার উল্লেখযোগ্য নাটক ও সিরিজ হলো ‘হায়দার’, ‘হাউস নং ৯৬’, ‘মহানগর’, ‘সাদা প্রাইভেট’, ‘অসমাপ্ত’, ‘ভাইরাল হ্যাজব্যান্ড’।

 

এম হাসান

×