ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

আবেদনময়ী লুকে অনন্যা

প্রকাশিত: ১৬:৩৩, ১৪ জুন ২০২৪

আবেদনময়ী লুকে অনন্যা

প্রিয়া অনন্যা 

মডেল-অভিনেত্রী প্রিয়া অনন্যা। ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন তার কাজে। সবশেষ তাকে দেখা গেছে 'শেষ বাজি' সিনেমায় আইটেম গানে। এবার তাকে নতুন করে দেখা যাচ্ছে অন্য একটি আইটেম গানে।  

প্রিয়া অনন্যাকে দেখা যাবে ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমায়। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত সিনেমাটি। সেখানে আইটেম গার্ল হিসেবে থাকবেন তিনি। 

আইটেম গানে আবেদনময়ী লুকে ধরা দিয়ে নিজেকে জানান দিয়েছেন প্রিয়া অনন্যা। বর্তমানে চলচ্চিত্র ও মিউজিক ভিডিওতে সমানতালে কাজ করছেন তিনি। 

এরই মধ্যে আইটেম গার্ল হিসেবে তিনি ঢালিউডে মুগ্ধতা ছড়িয়েছেন তিনি। যার ফলে বর্তমানে দেশীয় চলচ্চিত্রের আইটেম গান মানেই প্রিয়া অনন্যা, কিছুটা এমন চিত্র হয়ে গেছে। তারই ধারাবাহিকতায় 'ডার্ক ওয়ার্ল্ড' সিনেমায় নায়ক মুন্না খানের সঙ্গে তাকে 'মংলু মদ' নামে আইটেম গানে পর্দায় দেখা যাবে। 

শুক্রবার (১৪ জুন) গান-ভিডিও মুক্তি পেয়েছে। আইটেম গানের কোরিওগ্রাফি করেছেন হাবিব রহমান। 
 
প্রিয়া অনন্যা বলেন, 'শেষ বাজি' সিনেমার আইটেম গান থেকে বেশ সাড়া পেয়েছিলাম। এরপর থেকে কাজের সংখ্যা আরও বেড়েছে। নিজেকে ভেঙে নতুনভাবে পারফর্ম করেছি। আশা করছি, 'ডার্ক ওয়ার্ল্ড' সিনেমার গানটিও সবার পছন্দ হবে।

ক্রাইম থ্রিলার ঘরানার এ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মুন্না খান, কলকাতার কৌশানি মুখার্জি, দীপা খন্দকার, মিশা সওদাগর, বড় দা মিঠু, শিমুল খান, ডন প্রমুখ। 

কাহিনি ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনা করেছেন মুন্না খান।

শিলা 

×