ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৭ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

গয়না বিক্রি করে নির্বাচনে দাড়িয়েছি: নিপুণ

প্রকাশিত: ১৬:৪২, ২৪ মে ২০২৪; আপডেট: ১৭:৫৯, ২৪ মে ২০২৪

গয়না বিক্রি করে নির্বাচনে দাড়িয়েছি: নিপুণ

নিপুণ আক্তার 

অভিনেত্রী নাসরিন আক্তার নিপুণ, যিনি নিপুণ নামে অধিক পরিচিত। তিনি বাংলাদেশি চলচ্চিত্র অভিনেত্রী ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক। তিনি ২০০৬ সালে রূপালী পর্দায় পা রাখেন। 

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে আলোচনা-সমালোচনা যেন কোনো ভাবেই থামছে না। নির্বাচনের একমাস পর ফলাফল নিয়ে নতুন করে প্রশ্ন তুলেছেন পরাজিত প্রার্থী চিত্রনায়িকা নিপুণ আক্তার। 

নিপুণের রিটের প্রেক্ষিতে সমিতির সাধারণ সম্পাদক পদটিতে স্থগিতাদেশ দিয়েছেন আদালত। বিষয়টি নিয়ে উত্তাল অবস্থা এফডিসিতে।

২২ মে এফডিসিতে নিপুণের বিরুদ্ধে ব্যানার নিয়ে মিছিল করেছেন শিল্পী সমিতির কিছু সদস্য। তারা প্রশ্ন তুলেছেন, নিপুণ এত টাকা কোথায় পান? সেই প্রশ্নের উত্তর আমেরিকা থেকে দিলেন অভিনেত্রী।

গণমাধ্যমকে নিপুণ বলেন, একজন মেয়ে প্রয়োজনে তার অন্যান্য প্রিয় জিনিস বিক্রি করে; কিন্তু সহজে গয়না হাতছাড়া করে না। নির্বাচনের আগে ঢাকার তাঁতীবাজারের মুকুট জুয়েলার্সে ১৩ লাখ টাকার গয়না বিক্রি করেছি। গয়নাগুলো ছিল আমার খুব শখের। পারলে ওনারা তাঁতীবাজারে গিয়ে মুকুট জুয়েলার্সে খোঁজ নিয়ে দেখুক।

নিপুণ বলেন, নির্বাচনে প্রতিদিন আমার কর্মীরা প্রচার-প্রচারণায় খেটেছেন, কাজ করেছেন, পোস্টার-ব্যানার করতে হয়েছে বলেই এ খরচটা করতে হয়েছে। 

নিপুণ এ নিয়ে আরও বলেন, আমি কাউকে একটা টাকাও দিইনি ভোট কেনার জন্য। দেশে ফেরার পর আরও অনেক প্রমাণ দেব। শুধু অপেক্ষায় আছি জুনের মাঝামাঝি পর্যন্ত। তখন দেশে ফিরে থলের বিড়াল বের করে দেব।

শিলা

×