ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বলিউড ইন্ড্রাষ্ট্রি নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন বিদ্যা বালান

প্রকাশিত: ১৬:৫১, ১৪ এপ্রিল ২০২৪

বলিউড ইন্ড্রাষ্ট্রি নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন বিদ্যা বালান

অভিনেত্রী বিদ্যা বালান

বলিউডে স্বজনপ্রীতি নিয়ে অনেক আগে থেকেই কথার ঝড় বইতে ছিল। এ বিষয়টি নিয়ে কঙ্গনা রণৌত একাধিকবার কথা বলেছেন। শেষ পর্যন্ত এবার এ নিয়ে কথা বললেন বিদ্যা বালান। তিনি বললেন বলিউড কারও বাবার নয়।

ভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে এক আলোচনায় কথাটি বলেন বিদ্যা। স্বজনপোষণ নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে বলেন, “নেপোটিজম থাক বা না থাক, আমি তো আছি এখানে। কারও বাপের ইন্ডাস্ট্রি নয়, তেমন হলে তো সব বাবার ছেলে আর সব বাবার মেয়েই সফল হয়ে যেত।”অভিনেত্রী আরও বলেন, “আমার তো মনে হয় না তারা (নায়করা) বিদ্যা বালানের ছবি বা কোনও নারীপ্রধান সিনেমায় অভিনয় করতে চাইবেন। সত্যি কথা বলতে কি এটা তাদের ক্ষতি কারণ ওদের থেকে আমাদের সিনেমা বেশি ভালো হয়। ওরা তো সব ফর্মুলা নির্ভর সিনেমা করছে। নারিদের সিনেমা তার থেকে অনেক বেশি এক্সাইটিং হয়। অবশ্য মানুষজন প্রশংসা করেন কিন্তু পুরুষ অভিনেতারা নারীকেন্দ্রিক সিনেমা নিয়ে অস্বস্তিতে থাকেন। আমার মনে হয় না তারা চাইবেন যে কেউ জায়গাটা নিয়ে নিক। কিন্তু এতে আমার খারাপ লাগে না। যদি ওরা এমন মনে করে আমি কী করতে পারি?”

প্রসঙ্গ, মুক্তির অপেক্ষায় রয়েছে বিদ্যা অভিনীত ‘দো অউর দো প্যায়ার’। এতে তার বিপরীতে আছেন প্রতীক গান্ধী। ১৯ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। 

শহিদ

সম্পর্কিত বিষয়:

×