ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

টিউশনিতে সংসার চলে নায়িকা শিরিন শিলার!

প্রকাশিত: ১৫:২৫, ২২ ফেব্রুয়ারি ২০২৪

টিউশনিতে সংসার চলে নায়িকা শিরিন শিলার!

শিরিন শিলা। ছবি : সংগৃহীত

ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়িকা শিরিন শিলা। অভিনয়ের চেয়ে বিতর্কিত কর্মকাণ্ডেই আলোচনায় থাকেন তিনি। এই নায়িকা কিছুদিন আগে জানিয়েছেন বরিশালের ছেলে বিয়ে করবেন না, প্রতিদিন দুইশো প্রেমের প্রস্তাব পান।

গেল ১৯ জানুয়ারি ‘শেষ বাজি’ নামে একটি ছবি মুক্তি পেয়েছে শিরিন শিলার। এর মধ্যে নতুন একটি ছবির শুটিং শুরু করলেন এই নায়িকা। ছবির নাম ‘যাযাবর’। রবিবার (১৮ ফেব্রুয়ারি) থেকে গাজীপুরের লোকেশনে শুটিং শুরু হয়েছে ছবিটির। এতে একজন স্কুলশিক্ষকের মেয়ের চরিত্র অভিনয় করছেন শিলা। টিউশনি করে সংসার চালাতে হচ্ছে নায়িকা শিরিন শিলাকে!

নতুন এই ছবিটি নিয়ে শিরিন শিলা বলেন, বাবা স্কুলশিক্ষক। মা অসুস্থ। টিউশনি করে সংসারের হাল ধরতে হয় আমাকে। বলতে পারেন, এটি একটি সংগ্রামী চরিত্র। এ ধরনের চরিত্রে প্রথম কাজ করছি।

ছবিতে শিলার বিপরীতে অভিনয় করছেন আরজু। ছবির পরিচালক তাজু কামরুল জানিয়েছেন, আগামী বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) পর্যন্ত এই ধাপের শুটিং চলবে। পরের লটের শুটিং শুরু হবে ২৮ ফেব্রুয়ারি থেকে।

‘হিটম্যান’ সিনেমার মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে পা রাখেন শিরিন শিলা। তবে প্রথম সিনেমায় নায়িকা হিসেবে নয় একটি পার্শ্বচরিত্র ও আইটেম গানে পারফর্ম করেন তিনি। সম্প্রতি মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘ঘর ভাঙা সংসার’ সিনেমাতে অভিনেতা ডিপজলের সঙ্গে জুটি বেধেছেন এই অভিনেত্রী। পাশাপাশি কাজ করছেন ‘দ্য রাইটার, ‘ভালোবাসি তোমায়’ ও ‘ব্যাচেলর ট্রিপ’ ছবিতে।
 

এসআর

সম্পর্কিত বিষয়:

×