ঢাকা, বাংলাদেশ   রোববার ১৪ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

এবার অস্ট্রেলিয়া কাঁপাবেন জায়েদ খান

প্রকাশিত: ১৭:১০, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

এবার অস্ট্রেলিয়া কাঁপাবেন জায়েদ খান

জায়েদ খান।

ঢাকাই চলচ্চিত্র নায়ক জায়েদ খান। আলোচনা ও সমালোচনায় থাকতে ভালোবাসেন এই নায়ক। তাই বিভিন্ন ইস্যুতে তাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রলও করা হয়। যেটি স্বাভাবিক ভাবেই নিয়েছেন জায়েদ খান। এই নায়ক এখন দেশে বিদেশে বিভিন্ন স্টেজ পারফর্ম করে আলোচনায় থাকেন তিনি। এবার অস্ট্রেলিয়া কাঁপাতে সিডনি যাবেন ঢাকাই চলচ্চিত্র নায়ক জায়েদ খান।

সূত্রে জানা গেছে, আগামী ৫ মে রবিবার অস্ট্রেলিয়ার সিডনির ওরিয়ন ফাংশন সেন্টার ক্যাম্পসিতে ‘ফাগুন হাওয়া ইনক’ আয়োজিত বর্ণিল বৈশাখী আড্ডা অনুষ্ঠিত হবে। আর সেখানেই অতিথি হিসেবে পারফর্ম করবেন জায়েদ খান। ফাগুন হাওয়া ইনক এর প্রেসিডেন্ট হলেন দীর্ঘ দিন ধরে অস্ট্রেলিয়ায় বসবাসরত প্রবাসী বাংলাদেশি তিশা তানিয়া।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় থাকবে ওমেন কাউন্সিল অস্ট্রেলিয়া। স্পেশিয়ালভাবে সহযোগিতায় থাকবে মো. জাহিদ হোসাইন ও শুভা সাথী।

চলচ্চিত্র অভিনেতা ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খান। তিনি ২০০৮ সালে মহম্মদ হান্‌নান পরিচালিত ‘ভালবাসা ভালবাসা’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন। তিনি বাংলা চলচ্চিত্রে বাংলাদেশের দাবাং হিসেবেও পরিচিত।

 

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×