ঢাকা, বাংলাদেশ   সোমবার ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

‘ফাইটার’-এর প্রথম গানে ঝলক দেখাল হৃতিক-দীপিকা

প্রকাশিত: ১৯:০১, ১৫ ডিসেম্বর ২০২৩

‘ফাইটার’-এর প্রথম গানে ঝলক দেখাল হৃতিক-দীপিকা

হৃতিক-দীপিকা

খুব সম্প্রতি মুক্তি পেয়েছে হৃতিক-দীপিকার নতুন ছবি ফাইটারের টিজার। যে টিজার এরই মাঝে সারা বিশ্বে বেশ আলোড়ন তুলেছে। এবার টিজারের পরে আবারও ঝলক দেখালো ফাইটারের নতুন এক গান। আজ ইউটিউবে মুক্তি পেয়েছে এ চলচ্চিত্রটির প্রথম গান। অন্তর্জালে ‘শের খুল গায়ে’ শিরোনামের গানটি প্রকাশের পর থেকেই এতে মজেছেন নেটিজেনরা।

বলিউড গ্লামার বয় হৃতিক রোশান আর গ্লামার কুইন দীপিকা পাড়ুকোন অভিনীত প্রথম সিনেমা এটি। তাই দর্শকদের প্রথম থেকেই আগ্রহ ছিল সিনেমাটি নিয়ে। এটি দেখার আগ্রহ আরও বাড়িয়ে দিলো মুক্তি পাওয়া প্রথম গান ‘শের খুল গায়ে’।রূপের জাদুর সঙ্গে নাচের ছন্দে হৃতিক-দীপিকা মাতালো নেটিজেনদের। জমকালো পার্টিতে কালো রঙেই ধরা দিয়েছে এ জুটি।

হৃতিক-দীপিকার সঙ্গে মিলল করণ সিং গ্রোভার, অক্ষয় ওবরয়, অনিল কাপুরের নাচও। কুমারের লেখা ‘শের খুল গায়ে’ গানটির সুর ও সংগীতায়োজন করেছেন বিশাল এবং শেখর। গানটিতে কন্ঠ দিয়েছেন মোট চারজন শিল্পী। এরা হলেন বিশাল, শেখর, বেনি দয়াল এবং শিল্পা রাও। টি-সিরিজের ইউটিউবে গানটি আজ শুক্রবার ( ১৫ ডিসেম্বর) মুক্তি পেয়েছে। গানটি মুক্তির ঘন্টা খানেকের মধ্যেই ভিউ মিলিয়ন পার করেছে।

অ্যাকশন ঘরানার এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে হৃতিক-দীপিকাকে। সিনেমায় হৃতিক অভিনয় করছেন স্কোয়াড্রন লিডার শমসের পাঠানিয়া ওরফে প্যাটির চরিত্রে। দীপিকা স্কোয়াড্রন লিডার মিনাল রাঠোর ওরফে মিন্নির ভূমিকায় অভিনয় করছেন।

 

এবি

সম্পর্কিত বিষয়:

×