ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০

‘হ্যালো সুপারস্টার’ : চ্যাম্পিয়ন প্রাইজ মানি ৫০ লাখ টাকা

প্রকাশিত: ১৭:০৩, ৬ ডিসেম্বর ২০২৩

‘হ্যালো সুপারস্টার’ : চ্যাম্পিয়ন প্রাইজ মানি ৫০ লাখ টাকা

হ্যালো সুপারস্টারস

‘হ্যালো সুপারস্টারস’, বাংলাদেশের পতাকাবাহী একটি আন্তর্জাতিক অ্যাপ। সারা বিশ্বের সব মানুষের সঙ্গে বিভিন্ন অঙ্গনের তারকাদের সরাসরি সংযোগ ও কথা বলার সামাজিক যোগাযোগ মাধ্যম হিসেবে কাজ করছে হ্যালো সুপারস্টারস। তারকা ও তাদের ফ্যান ফলোয়ারদের সঙ্গে সরাসরি যোগাযোগের সেতু বন্ধন হিসেবেও কাজ করছে এই অ্যাপ। 

হ্যালো সুপারস্টারস অ্যাপের অন্যতম প্রধান চমক হিসেবে আছে প্রতিভা অন্বেষণ কার্যক্রম। যার মধ্যে রয়েছে – সংগীত, অভিনয়, খেলাধুলা ইত্যাদি। ই-অডিশনের মাধ্যমে প্রতিভাবান কণ্ঠশিল্পীদের খুঁজে বের করার কার্যক্রম দিয়েই বাংলাদেশে অ্যাপটির যাত্রা শুরু হয় গত ১৫ই সেপ্টেম্বর ২০২৩। ‘হ্যালো সুপারস্টারস’ সম্পূর্ণ ব্যাতিক্রম ও সারা বিশ্বেই এই ধরনের কার্যক্রম প্রথম। বিশ্বের বাংলা ভাষাভাষীদের মধ্য থেকে খুঁজে বের করা হবে সেরা প্রতিভাকে। 

যিনি পাবেন ৫০ লাখ টাকা পুরস্কার। প্রতিযোগিতার সেরা কণ্ঠশিল্পী দেশ-বিদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পীদের সঙ্গে দ্বৈত গান গাওয়ার সুযোগ পাবেন। নির্বাচিত সেরা কণ্ঠশিল্পীদের জন্য প্লেব্যাক এবং বিভিন্ন মাধ্যমে গান গাওয়ার সুযোগও থাকবে। জমকালো আয়োজনের মাধ্যমে এই প্রতিযোগিতার সেরার হাতে পুরস্কার তুলে দেওয়া হবে। হ্যালো সুপারস্টরস অ্যাপের মাধ্যমে সর্বমোট ৮টি স্তরে নির্বাচিত হবেন সেরা কণ্ঠশিল্পী। শুরুতেই প্রতিযোগিতায় আগ্রহীরা খালি গলায় ৪০ সেকেন্ডের মধ্যে গাওয়া যে কোনো ধরনের গান নিজের মোবাইলে ধারন করে অ্যাপে আপলোড করবেন। 

জুরিবোর্ড সদস্যরা সেই সব গান শুনে বিচার বিশ্লেষন করে দ্বিতীয় রাউন্ডের জন্য প্রতিযোগীদের নির্বাচিত করবেন। এভাবে একটির পর একটি রাউন্ড শেষে সুপার জাজরা যুক্ত হবেন এবং লাইভ সেশন শুরু হবে। যেখানে প্রতিযোগিরা ভার্চুয়ালি লাইভ গান শোনাবেন সুপার জাজদের। সুপার জাজ হিসেবে অ্যাপটির সঙ্গে যুক্ত আছেন রুনা লায়লা, কুমার সানু, বিনোদ রাঠোর ও আসিফ আকবর। আর জুরিবোর্ডে থাকবেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালকরা। 

প্রতিযোগীদের এই আয়োজনে অংশ নেওয়ার জন্য উদ্বুদ্ধ করতে ইতিমধ্যে হ্যালো সুপারস্টারস অ্যাপের প্রি- লঞ্চিং হয়েছিলো দুবাইয়ের শারজাহ্ ক্রিকেট স্টেডিয়ামে প্রায় ৩৫ হাজার দর্শকের উপস্থিতিতে। এপ্রিল ২০২৩ এ মালয়েশিয়ায় আয়োজন করা হয়েছিলো গ্রান্ড লঞ্চিংয়ের, যেখানে প্রায় ১০ হাজার দর্শকের উপস্থিতিতে রুনা লায়লা, আলমগীর, কুমার সানু, বিনোদ রাঠোর,আসিফ আকবর, নিরব, ডলি সায়ন্তনী, ঋতুপর্ণা সেনগুপ্তা,শুভ্রদেব,মৌসুমী, ওমর সানী, সামিথ মুখার্জী, উর্ভি, ড: মাহফুজুর রহমানসহ দেশ বিদেশের গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। 

১৪ জুন, ২০২৩ এ বাংলাদেশে ‘হ্যালো সুপারস্টারস’ এর কান্ট্রি হেড আসিফ আকবর সংবাদ সম্মেলনে জানান সুপারস্টার তৈরী করার ভিন্নধর্মী এ্যাপের এই প্রতিভা অন্বেষন কার্যক্রম চলমান থাকবে। অর্থাৎ সিজন ১,২ এভাবে চলবে এবং পর্যায়ক্রমে অভিনয়, খেলাধুলাসহ অন্যান্য অঙ্গনের প্রতিভা অন্বেষন কার্যক্রমও শুরু হবে। সিনেমা, গান, টেলিভিশন, খেলা, ধর্ম, টেকনোলোজি থেকে শুরু করে স্ব স্ব ক্ষেত্রে সফল তারকাদের সাথে তাদের ভক্ত অনুরাগীরা এই অ্যাপের মাধ্যমে সরাসরি যোগাযোগের পাশাপাশি তারকাদের কাছ থেকে টিপস, উপহার এমনকি সরাসরি সাক্ষাৎও করতে পারবেন। 

ইতিমধ্যেই এ্যাপটির ই মিউজিক অডিশন সিজন-১ শুরু হয়ে গেছে যা ১৫.০৯.২০২৩ তারিখ থেকে ১৫.০১.২০২৪ তারিখ পর্যন্ত চলবে। ইতিমধ্যে এ্যাপটি বাংলাদেশ ও মধ্যপ্রাচ্যে সাড়া ফেলেছে। স্বপ্নের তারকাদের সাথে যুক্ত হতে এবং নিজেও সুপারস্টার হতে অগণিত মানুষ এ্যাপটি ডাউনলোড করছেন। এরই মাঝে বাংলাদেশ, ভারত, শ্রীলংকার বেশ কয়েকজন তারকা এই এ্যাপের অনবোর্ড স্টার হিসেবে যুক্ত আছেন। 

বলিউড, হলিউড এবং সারা বিশ্বের বিভিন্ন অঙ্গনের তারকাদের সম্পৃক্তের কার্যক্রম চলছে। প্রথম দিকে ৯টি বৈশিষ্ট্য নিয়ে অ্যাপটির কার্যক্রম চলছে। যেমন : সরাসরি কথোপকথন অর্থাৎ লাইভচ্যাট, লার্নিং সেশন, প্রশ্ন উত্তর পর্ব, এক্সক্লুসিভ পেইড কনটেন্ট, ফ্যান গ্রুপ, মিট আপ ইভেন্ট,গ্রিটিংস এবং ই-শোকেস ।

খুব সহজেই জনপ্রিয় Hello Superstars App টি ডাউনলোড করতে ক্লিক করুন নিচের লিংকটি Google Play= https://play.google.com/store/apps/details?id=com.hellosuperstars&fbclid=IwAR3yEjXh0ruLxJTa1SaO160sCPbmPSgSKOAsgLldXcgAh2jE-9sL3llItdQ App Store= https://apps.apple.com/ae/app/hello-super-star/id6444334593 ডাউনলোড এর পর সঠিক ভাবে নিবন্ধন সম্পন্ন করে ফ্রিতে যোগ দিন e-Audition Music এ।

 

মনোয়ার//এস 

×