ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

যেখানে সুখ, সেখানেই আমি উষ্ঠা খাই : মাহিয়া মাহি 

প্রকাশিত: ১৩:১৯, ৪ ডিসেম্বর ২০২৩

যেখানে সুখ, সেখানেই আমি উষ্ঠা খাই : মাহিয়া মাহি 

ছবি: সংগৃহীত।

রবিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম নিজের ফেসবুক আইডিতে এক পোস্টে মাহিয়া মাহি লেছেন, ‘যেখানে সুখ সেখানেই উষ্ঠা খাই আমি, দুঃখ কী আমি বুঝি না’। 

হঠাৎ কী কারণে এমন স্ট্যাটাস দিয়েছেন মাহি, তা জানা যায়নি। তবে সাম্প্রতিক সময়ে মনোনয়ন না পাওয়ার আক্ষেপ থেকেই তিনি এমন স্ট্যাটাস দিয়েছেন বলে ধারণা করা হচ্ছে।


দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র কেনার পর থেকেই আলোচনায় রয়েছেন ঢাকাই সিনেমার এই অভিনেত্রী। কিন্তু পরে দলীয় মনোনয়ন না পাওয়ায় রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। 

রোববার (৩ ডিসেম্বর) সেটি বাতিল করেন রাজশাহীর রিটার্নিং কর্মকর্তা, জেলা প্রশাসক শামীম আহমেদ। স্বতন্ত্র প্রার্থী হওয়ার যোগ্যতা হিসেবে মাহির জমা দেওয়া এক শতাংশ ভোটারের স্বাক্ষর তালিকায় ‘ভুয়া স্বাক্ষর’ পাওয়ার অভিযোগে মনোনয়নপত্র বাতিলের কথা জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা।

‘ভালোবাসার রং’ সিনেমার মধ্য দিয়ে ঢালিউডে অভিষেক ঘটে চিত্রনায়িকা মাহিয়া মাহির। ১১ বছরে চলচ্চিত্রের নানা অলিগলি পেরিয়ে মাহিকে দেখা গেছে রাজনীতির মাঠেও। বেশ কয়েক মাস ধরে রাজনীতিতে সক্রিয় হন তিনি। অংশ নেন আওয়ামী লীগের বিভিন্ন সভা-সমাবেশে। আভাস পাওয়া যাচ্ছিল, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে নির্বাচন করবেন। শেষ পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ করে তা জমাও দেন। কিন্তু দল তাকে মনোনয়ন দেয়নি।

টিএস

×