ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০

ফাইনাল লিস্টে পিজু

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:২৬, ২ ডিসেম্বর ২০২৩

ফাইনাল লিস্টে পিজু

রুনা লায়লা ও পিজু

সেরাকণ্ঠ-২০২৩ এর ফাইনাল লিস্টে স্থান পাওয়ার কথা সর্বমোট ১২ জনের। কিন্তু শেষমেশ এই ফাইনাল লিস্টে স্থান পায় মোট ১৩ জন। এবারের সেরাকণ্ঠের বিশেষ বিচারক হিসেবে আছেন উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী, সুরকার রুনা লায়লা। মূলত এই বিশেষ বিচারকের বিশেষ পাওয়ারেই ফাইনাল লিস্টে ১৩ নম্বর হিসেবে জায়গা করে নেন মোসলেহ চৌধুরী পিজু। চট্টগ্রামের রাউজানের সন্তান পিজুর নামটি রুনা লায়লাই ঘোষণা করেন।

ফাইনালিস্টদের নাম যখন ঘোষণা করা হয় তখন সর্বশেষ নামটি ঘোষণা করেন রুনা লায়লা। রুনা লায়লা বলেন, যেহেতু আমি বিশেষ বিচারক। তাই আমাকে সুপার পাওয়ারও দেওয়া হয়েছিল যাতে আমি একজন বাদ পড়ে যাওয়া যোগ্য শিল্পীকে এই রাইন্ডে যুক্ত করতে পারি। তো আমার কাছে মনে হয়েছে পিজু আমাদের সঙ্গে ফাইনালিস্টে যেতে পারে। তাই তাকে সঙ্গে করে নিয়ে যাওয়া। পিজু নিঃসন্দেহে খুব ভালো গায়। 
পিজু বলেন, শুরু থেকেই অনুষ্ঠানের বিশেষ বিচারক শ্রদ্ধেয় রুনা লায়লা ম্যাম আমাকে ভীষণ ¯েœহ করে আসছেন। আমার কণ্ঠ এবং গায়কিরও ভীষণ প্রশংসা করেন তিনি। তো আমি ভাবতেও পারিনি যে তিনি তার বিশেষ ক্ষমতাবলে আমাকেই নির্বাচিত করবেন। আমি তো আমার নাম ঘোষণার পর বিস্মিত হয়ে গিয়েছিলাম। সব মহান আল্লাহর ইচ্ছা। ধন্যবাদ কৃতজ্ঞতা শ্রদ্ধেয় রুনা লায়লা ম্যাম, বন্যা ম্যাম, সামিনা ম্যাম এবং ইজাজ খান স্বপ্ন স্যারের প্রতি।

×