ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

আকর্ষণীয় আউটফিটে নজর কাড়লেন প্রিয়াঙ্কা 

প্রকাশিত: ১৭:১৫, ৩০ নভেম্বর ২০২৩; আপডেট: ১৭:১৬, ৩০ নভেম্বর ২০২৩

আকর্ষণীয় আউটফিটে নজর কাড়লেন প্রিয়াঙ্কা 

প্রিয়াঙ্কা চোপড়া

বলিউড ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া আবারও ফ্যাশনপ্রেমীদের মন জয় করে নিয়েছেন তাঁর লুক দিয়ে। সম্প্রতি ফর্মুলা ওয়ান গ্রান প্রি রেসিং ইভেন্টের জন্য তিনি গিয়েছিলেন আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে। সেখানে ম্যারিনা সার্কিটের এই হাই ভোল্টেজ রেস উপলক্ষে তিনি উপস্থিত হন নজরকাড়া আকর্ষণীয় আউটফিটে।

বলিউড থেকে আজকাল দূরে থাকলেও বি-টাউনের ফ্যাশন সচেতন তারকাদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়ার নাম আসবেই। সম্প্রতি ফর্মুলা ওয়ান রেসিং ইভেন্টে তিনি তাঁর আকর্ষণীয় আউটফিটের জন্য বেশ প্রশংসিত হন।বেশ কিছুদিন ধরেই বলিউড থেকে দূরে তিনি। বিবাহ আর ক্যারিয়ারের সূত্রে মার্কিন মুলুকেই থিতু। তবুও তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস বা ভক্তদের আদরের ডাক অনুসারে পিগি চপস কে যেন ভোলার উপায়ই নেই। 

 

তারকাদের সাজপোশাক আর স্টাইল নিয়ে তাঁদের ভক্তদের আগ্রহ থাকেই সব সময়। তাই ট্রেন্ড সেটারও বলা যায় তাঁদের। প্রিয়াঙ্কা তাঁর সাম্প্রতিক ছবিগুলো অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেওয়ার পর থেকে প্রশংসা যেন থামছেই না।

গোলাপি আর কালো রঙের ফিটেড ম্যাক্সি ড্রেস পরেছেন অভিনেত্রী। পোশাকটা বেশ মিনিমাল ঘরানার হলেও অনেকগুলো আকর্ষণীয় ফিচার রয়েছে এতে। গভীর নেকলাইন, ট্রেন্ডি অসম হেমলাইন আর থাই হাই স্লিট ডিজাইন এই পোশাকের কিছু নজরকাড়া দিক, যা এই আবেদনময়ী তারকা অভিনেত্রীর লুকে ভিন্ন মাত্রা দিয়েছে।

এস

×