ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

নেহার দাম্পত্য জীবনে ছন্দপতন

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২১:৪৩, ৯ জুন ২০২৩

নেহার দাম্পত্য জীবনে ছন্দপতন

.

বলিউড গায়িকা নেহা কাক্কার গায়ক রোহানপ্রীত সিংয়ের দাম্পত্য জীবনে ভাঙনের আভাস। আগের প্রেম-বিচ্ছেদের ধাক্কা সামলে রোহানের সঙ্গে বেশ সুখেই চলছিল নেহার জীবন। সুখের খবরে ভক্তরাও ছিল উচ্ছ্বসিত। কিন্তু হঠাৎ ছন্দপতন। এই তারকা দম্পতির সাম্প্রতিক অবস্থা দেখে নেটিজেনরা বলাবলি করছে, সামথিং ইজ রং।

জুন ছিল নেহা কাক্কারের ৩৫তম জন্মদিন। রাত ১২টায় প্রথম প্রহরে বাবা-মাকে নিয়ে উদযাপন শুরু করেন গায়িকা। সেই ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে লিখেছেন, এভাবেই আমার জন্মদিন শুরু হলো। এরপর বার্থডে পার্টির আরও কিছু ছবি অনুসারীদের সঙ্গে ভাগাভাগি করে নেন নেহা। সেই পার্টিতে তার পরিবার বন্ধুদের দেখা গেছে। কিন্তু অনুপস্থিত স্বামী রোহান। বিষয়টা এড়ায়নি ভক্তদের চোখ। কেউ মন্তব্য করেন, জন্মদিন তো ঠিক আছে, কিন্তু আপনার জীবনসঙ্গী রোহান এই দিনে পাশে নেই, কেউ জানতে চেয়েছেন, ছবিতে আপনার স্বামী রোহান কোথায়? আবার কারও মন্তব্য এমন, রোহানের খেল খতম।

মূলত জন্মদিনে নেহা-রোহানকে একসঙ্গে দেখা যায়নি বলেই তাদের বিচ্ছেদের গুঞ্জন চাউর হয়েছে। এমন বিশেষদিনে জীবনসঙ্গীর পাশে না থাকা প্রশ্নের জন্ম দেবে, স্বাভাবিক বটে। শুধু পার্টি নয়, স্ত্রীর জন্মদিনে সোশ্যাল হ্যান্ডেলে শুভেচ্ছাটুকুও জানাননি রোহান। তাই কানাঘুষা চলছে, নেহা-রোহানের দাম্পত্য গীতে বিচ্ছেদের সুর বাজছে। নিয়ে অবশ্য নেহা বা রোহান এখনো কোনো প্রতিক্রিয়া দেননি।

উল্লেখ্য, চণ্ডীগড়ে নেহা রোহানের প্রথম দেখা হয়। সেই সাক্ষাতেই প্রেম। এর কয়েকমাস পরই ২০২০ সালের অক্টোবরে বছরের ছোট রোহানকে বিয়ে করেন গায়িকা। নেহা কাক্কার মূলত আইটেম ড্যান্স ঘরানার গানের জন্য জনপ্রিয়। তার কণ্ঠেকালা চশমা’, ‘সাকি সাকি’, ‘দিলবারসহ বেশকিছু গান হিট হয়েছে।

×