ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১২ জুলাই ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১

‘পরপারে দেখা হবে’ হ্যাপিকে নুসরাত-যশ

প্রকাশিত: ১৮:৫০, ৪ জুন ২০২৩; আপডেট: ১০:৫০, ৫ জুন ২০২৩

‘পরপারে দেখা হবে’ হ্যাপিকে নুসরাত-যশ

নুসরাত-যশ 

সোশ্যাল মিডিয়ায় সন্তান হারানোর বার্তা শেয়ার করে নিলেন যশ আর নুসরাত। ‘মন শক্ত রাখার বার্তা’ দিলেন অনুরাগীরা।

রবিবার গোটা শহর যখন ছুটির মজা নিতে ব্যস্ত, তখন নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন মনখারাপের বার্তা। দুই তারকা হারিয়েছেন তাঁদের পোষ্য ছেলে হ্যাপিকে। সারমেয়টির বেশ কিছু ছবি শেয়ার করলেন ‘যশরত’। নিজেদের সঙ্গে দুটি ছবিও দিলেন সামাজিক মাধ্যমে। সঙ্গে হ্যাপি-র জন্য দীর্ঘ বার্তা।

নুসরাত সামাজিক মাধ্যমে এর আগেও তাঁর আর যশের দুই পোষ্য সন্তান হ্যাপি এবং ব্রুয়াসের সঙ্গে ছবি শেয়ার করেন। দিন দুই আগেও তাঁর স্টোরিতে ‘মাই বেবিজ’ লিখে ছবি দিয়েছিলেন এই দুইয়ের। গর্ভাবস্থায় যখন যশের সঙ্গে থাকা শুরু করেন নুসরাত, তখন থেকেই ঘনিষ্ঠতা আরও বাড়ে নুসরাত আর হ্যাপির। যশের হ্যাপির সঙ্গে একাধিক ছবি সেই সময় স্টোরিতে দিতেন তিনি। যা দেখেই ধারণা করা হয়েছিল একসঙ্গেই আছেন যশরত জুটি।

নুসরাত ইনস্টাগ্রামে রবিবার লিখলেন, ‘আমাদের প্রিয় পুত্রের স্নেহময় স্মৃতিতে… আমাদের বাড়িতে কারও না থাকা এখন দিনরাত অনুভব করি/ আমরা জানি সময়টা শক্ত, কাটিয়ে উঠতে অনেক শক্তি লাগবে। আমাদের একটা টুকরো তোমার সঙ্গে চলে গেছে। তুমি আমাদের জীবনে এত সুখ আর ভালোবাসা এনে দিয়েছিলে। সবসময়ের সঙ্গী ছিলে… সবসময় পাশে থেকো, নীরবেই থেকো। ভালোবাসি, মিস করি তোমায়। আমাদের প্রিয় পুত্র… মা এবং বাবা অপেক্ষা করবে যতক্ষণ না পরপারে আবার আমাদের দেখা হচ্ছে। আমরা তোমাকে অনেক ভালোবাসি।’


কমেন্ট সেকশনে নুসরাত ও যশকে সমবেদনা জানিয়েছেন তাঁদের অনুরাগীরা। একজন লিখলেন, ‘ওহ মাই গড! এটা কীভাবে হল। তোমার আত্মার শান্তি কামনা করি হ্যাপি।’ আরেকজন লিখলেন, ‘সেই ডায়মন্ড সিটি-তে থাকার সময় থেকে হ্যাপিকে মনে আছে আমার। কী মিষ্টিই না ছিল ও।’ তৃতীয় জনের মন্তব্য, ‘জানি এটা অপূরণীয় ক্ষতি। ভগবান তোমাদের শক্তি দিক। হ্যাপির আত্মার জন্য প্রার্থনা।’

প্রসঙ্গত ২০২১ সালের অগস্ট মাসে ছেলে ঈশানের জন্ম দেন নুসরাত আর যশ। সেই থেকে একসঙ্গেই আছেন তাঁরা। মা হওয়ার কয়েক দিনের মধ্যে কাজে ফিরেছিলেন। যশ এবং নুসরাত দুজনেই এখন শিকার ছবিটির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। অন্য দিকে আগামীতে যশকে ইয়ারিয়া ছবির সিক্যুয়েলে দেখা যেতে চলেছে। তাঁর বলিউডে হাতেখড়ি হবে এই ছবির মাধ্যমেই।

এমএস

×