ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রায় রাতেই পূজাকে নিয়ে লং ড্রাইভে যান শাকিব খান!

প্রকাশিত: ১২:১৪, ১ অক্টোবর ২০২২

প্রায় রাতেই পূজাকে নিয়ে লং ড্রাইভে যান শাকিব খান!

নায়ক শাকিব খান ও নায়িকা পূজা চেরি

সম্প্রতি বেবি বাম্পের ছবি প্রকাশ করে সিনেপাড়ায় ঝড় তুলেছেন জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। অনেক জল্পনা-কল্পনার পর সন্তানের পিতা হিসেবে পরিচয় দেন শাকিব। শুক্রবার ফেসবুকে শাকিব-বুবলী তাদের ছেলে বীরের ছবি প্রকাশ করে বলেন, আমার সন্তান আমার গর্ব। 

বুবলীর ঘটনা নিয়ে সিনেমা ইন্ডাস্ট্রি যখন সরগরম, ঠিক তখনই সবার নজর পড়েছে এ প্রজন্মের চিত্রনায়িকা পূজা চেরির দিকে। গত বছর সরকারি অনুদানের ‘গলুই’ সিনেমায় প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে জুটি বেঁধেছিলেন পূজা।

এই সিনেমার শুটিংয়ের সময় শাকিব-পূজার সখ্য তৈরি হয়। এর পরই ছড়িয়ে পড়ে তাদের প্রেমের গুঞ্জন। যুক্তরাষ্ট্রে থাকাকালীন শাকিব তার সিনেমার জন্য পূজাকে নেওয়ার জোর চেষ্টা করেছেন বলেও ঘনিষ্ঠজনরা জানিয়েছেন। শুধু তা-ই নয়, কয়েকজন প্রযোজককে সিনেমায় তার বিপরীতে পূজাকে নেওয়ার অনুরোধ করেছিলেন শাকিব। গত ১৭ আগস্ট গ্রিন কার্ড নিশ্চিত করে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন শাকিব।

কয়েক দিন পরই অনুদানের সিনেমা ‘মায়া’ নিয়ে তথ্য মন্ত্রণালয়ের সঙ্গে চুক্তি সম্পাদন করেন তিনি। গুঞ্জন, ‘মায়া’ ছবি থেকে পূজাকে বাদ দিতে শাকিবকে চাপ দিতে থাকেন বুবলী। এ নিয়ে শাকিবের বাসায় পূজার সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন বুবলী। এ ঘটনা নিয়ে সিনেপাড়ায় নানা মুখরোচক গালগল্প রটেছে। শোনা যাচ্ছে, সম্প্রতি পূজা এক প্রযোজকের যোগসাজশে আমেরিকার ভিসা পেয়েছেন।

সেখানে শাকিব খানের পরিকল্পনানুযায়ী সিনেমার শুটিং ও বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেবেন এই অভিনেত্রী। আগামী অক্টোবরে আমেরিকায় একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করবেন শাকিব। সেখানে হয়তো দেখা যেতে পারে পূজাকে। 

বুবলীর এক ঘনিষ্ঠজন জানিয়েছেন, প্রায় রাতেই পূজাকে নিয়ে লং ড্রাইভে যান শাকিব। একসঙ্গে নামিদামি হোটেলে ডিনারও করেন তারা দুজন। 

এর আগে শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে পূজা বলেছিলেন, ‘শাকিব ভাইয়ের সঙ্গে যে কাজ করেন তাকে নিয়েই গুঞ্জন রটে। আমি পজিটিভ মানুষ। যারা এমন ভাবছেন তারা ভুল ভাবছেন। সিনেমায় যে চরিত্রটা আমরা করেছি সেটা দেখে হয়তো মনে হয়েছে আমরা প্রেম করছি। আসলে বাস্তবে তেমন কিছু না।’

এদিকে পূজা অস্বীকার করলেও শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করার জন্য ওজন বাড়িয়েছিলেন পূজা। এর জন্য প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে এ অভিনেত্রীর সম্পর্কের অবনতি হয়। শুধু শাকিব খানই নয়, সাম্প্রতিক সময়ে কয়েকটি বিষয় নিয়ে আলোচনার কেন্দ্রে রয়েছেন এই নায়িকা। সেপ্টেম্বরের শুরুর দিকে একটি ওয়েব ফিল্মের শুটিং করতে থাইল্যান্ড গিয়েছিলেন পূজা চেরি।

এতে তার বিপরীতে রয়েছেন ছোট পর্দার অভিনেতা জোভান। সে সময় সোশ্যাল মিডিয়ায় এই দুই অভিনয়শিল্পীর অন্তরঙ্গ ছবি প্রকাশ পায়। ছবিটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ভাইরাল হওয়া ছবিটি ওয়েব ফিল্মের শুটিংয়ের একটি দৃশ্য বলে দাবি করেন এই নায়িকা। এখানেই শেষ নয়। আগামী ৭ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে পূজার নতুন সিনেমা ‘হৃদিতা’। সেই সিনেমার ট্রেলার প্রকাশের পর সমালোচিত হন এই অভিনেত্রী।

এদিকে ট্রেলারে দেখা যায়, তুলির আঁচড়ে পূজার নগ্ন শরীরের ছবি আঁকছেন তার ভালোবাসার মানুষ এবিএম সুমন। এমন ট্রেলার দেখার পর নেটিজেনদের অনেকেই মন্তব্য করেছেন, দিন দিন নিজেকে নিচের দিকে নামিয়ে দিচ্ছেন পূজা। পরবর্তীতে সমালোচনার মুখে সেই দৃশ্য সরিয়ে ফেলা হয়।

তাসমিম

×