ঢাকা, বাংলাদেশ   শনিবার ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

ঠিক যেন সুচিত্রা সেনকেই ফিরিয়ে আনলেন রাইমা

প্রকাশিত: ১৮:৪৭, ২১ মে ২০২৪

ঠিক যেন সুচিত্রা সেনকেই ফিরিয়ে আনলেন রাইমা

দেবদাস সিনেমায় বিয়ের সাজের সুচিত্রা সেন ও রাইমা সেন

এবার রাইমা নিজেই সাজলেন সুচিত্রা সেনের মত। মহানায়িকা সুচিত্রা সেনের সঙ্গে প্রায় তুলনা করা হয় তার নাতনি রাইমা সেনের সঙ্গে। রাইমার বিভিন্ন সাজের সঙ্গে মহানায়িকার মিল খুঁজে পান ভক্তরা। ঠিক যেন সুচিত্রাকেই ফিরিয়ে আনলেন তিনি। তিনি তার নানি অর্থাৎ সুচিত্রা সেনের অবিকল সাজ নিয়ে নতুন ফটোশুট করেছেন। 

জানা যায়, মূলত সুচিত্রা সেনকে শ্রদ্ধা জানাতে এই ফটোশুটে অংশ নিয়েছেন রাইমা। দিদিমা সুচিত্রা সেনের বিভিন্ন সিনেমার লুক রিক্রিয়েট করেছিলেন। আর সেই ছবি দিয়ে তাক লাগিয়ে দেন সকলকে। দেবদাস থেকে শুরু করে সুচিত্রা সেনের অন্যান্য সিনেমার লুক পোস্ট করে চমকে দিলেন মুনমুন সেন কন্যা।বিষয়টি নিয়ে অভিনেত্রীর বক্তব্য এরকম, ‘এই ফটোশুটের মাধ্যমে আমি আম্মার (নানি) প্রতি শ্রদ্ধা জানিয়েছি। তিনি আমার কাছে স্টাইল, আভিজাত্যের সংজ্ঞা। তার নিজের পছন্দের কিছু চরিত্র ধারণ করার চেষ্টা করেছি আমি।’  

এদিন রাইমা সেনের দুটো সাজের ছবি পোস্ট করেন মেকআপ আর্টিস্ট প্রসেনজিৎ বিশ্বাস। সেখানে একটি ছবিতে ১৯৫৫ সালে মুক্তি পাওয়া ‘দেবদাস; সিনেমায় বিয়ের সাজের সুচিত্রার যে লুক ছিল সেটাকে রিক্রিয়েট করেছেন তারা। পরনে বেনারসি, গা ভর্তি গয়না, কপালে টিপ, কলকা।

আরেকটি ছবিতে দেখা যাচ্ছে সুতির একটি শাড়ির সঙ্গে পুরনো দিনের নকশার ব্লাউজ পড়ে আছেন তিনি। সঙ্গে সুচিত্রা সেন যেমন মেকআপ করতেন তেমন লুকে।

শহিদ

×